মা হত্যার দায় স্বীকার করল ছেলে

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ জুন ২০২১, ১৮:৩৪

আপন মাকে হত্যার দায় স্বীকার করলেন ছেলে হিরনময় তালুকদার। রবিবার দুপুরে মাদারীপুর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ছেলে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। পরে তাকে জেলহাজতে পাঠানো হয়।

শনিবার সন্ধ্যা ৭টার দিকে মাদারীপুরের কালকিনির উপজেলার ডাসার এলাকায় নিখোঁজের চারদিন পর কানন তালুকদার (৬০) নামে বৃদ্ধা মহিলার মৃতদেহ ডোবা থেকে উদ্ধার করে ডাসার থানা পুলিশ। এই হত্যা ঘটনার সাথে ছেলে জড়িত থাকায় নিহতের স্বামী শনিবার রাত ১১টার দিকে ছেলের বিরুদ্ধে হত্যা মামলা করেন।

নিহত বৃদ্ধা নবগ্রাম ইউনিয়নের পশ্চিম শশীকর গ্রামের হরলাল তালুকদারের স্ত্রী। শনিবার সন্ধ্যায় ওই বৃদ্ধার মৃতদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় বৃদ্ধার ছেলে হিরনময় তালুকদারকে (১৯) গ্রেপ্তার করে পুলিশ।

এলাকাবাসী ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, ২৩ জুন বুধবার সকালে বৃদ্ধা কানন তালুকদার ও তার ছেলে হিরনময় তালুকদার স্থানীয় নবগ্রামে এলাকায় কবিরাজবাড়ী যান। সেদিনের পর থেকে ওই নারী ও ছেলে নিখোঁজ হন। তার এ নিখোঁজের পর উপজেলার ডাসার থানা পুলিশ খবর পেয়ে শনিবার সন্ধ্যায় বাড়ির পাশের একটি ডোবায় থেকে কানন তালুকদারের লাশ উদ্ধার করেন। ওই সময়ে ছেলে হিরনময়কে সন্দেহ হলে আটক করে পুলিশ। পরে রাতে হিরনময়ের বিরুদ্ধে পিতা হরলাল তালুকদার হত্যা মামলা করেন। পরে তাকে গ্রেপ্তার দেখানো হয়।

নিহতের স্বামী ও মামলার বাদী হরলাল তালুকদার জানান, ‘আমার ছেলে বেশকিছু দিন ধরে মানসিক ভারমান্যহীন ছিল। পরে তাকে সুস্থ করার জন্যে আমার স্ত্রী কবিরাজবাড়ী নিয়ে যায়। সেখান থেকে আর আমার স্ত্রী ও পুত্রকে পাই নাই। শনিবার সন্ধ্যায় স্ত্রীর লাশ ডোবায় পাওয়া যায়। আমার ছেলে লাশ উদ্ধারের সময় বলতে ছিল, সে তার মাকে মারছে। পরে পুলিশ সন্দেহজনক ছেলেকে আটক করে। আটকের পর সে আমার স্ত্রীকে মারার কথা পুলিশের সাথে স্বীকার করে। পরে আমি রাতেই হত্যা মামলা করি। এখন আদালত যা করে, তাই মানব।’

এ ব্যাপারে ডাসার থানার ওসি হাসানুজ্জামান বলেন, এই ঘটনায় নিহতের স্বামী হরলাল তালুকদার বাদী হয়ে ছেলে হিরনময় তালুকদারকে আসামি করে একটি হত্যা মামলা করেন। হিরনময়কে লাশ উদ্ধারের সময়ই আটক করা হয়। প্রাথমিকভাবে সে তার মাকে হত্যা করেছে বলে স্বীকার করেছে।

(ঢাকাটাইমস/২৭জুন/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :