ব্যাডমিন্টন খেলাকে কেন্দ্র করে হামলা, যুবক নিহত

নিজস্ব প্রতিবেদক, সুনামগঞ্জ
 | প্রকাশিত : ২৮ জুন ২০২১, ১২:০৩

সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় ব্যাডমিন্টন খেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় এক যুবক খুন হয়েছেন। এ হামলায় আরও তিনজন আহত হয়েছেন।

গত রবিবার বিকালে বড়মোহা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত যুবক দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পশ্চিম বীরগাঁও ইউনিয়নের বড়মোহা গ্রামের আনছার মিয়া জায়গীরদারের ছেলে নাজিমুল ইসলাম নাজিম জায়গীরদার (১৯) ।

এদিকে, আশঙ্কাজনক অবস্থায় আহত খালিছ মিয়া জায়গীরদার (৩৫), ওয়াকিব মিয়া জায়গীরদার (৪০) ও জিলু মিয়া জায়গীরদারকে (৩৬) সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, রবিবার বিকালে উপজেলার পশ্চিম বীরগাঁও ইউনিয়নের বড়মোহা গ্রামের ঈদগাহের মাঠে ব্যাডমিন্টন খেলাকে কেন্দ্র নাজিমুলের সঙ্গে একই গ্রামের পুতুল খাঁনের ছেলের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে খাঁ গোষ্ঠীর লোকজন উত্তেজিত হয়ে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে নাজিমের লোকদের উপর আক্রমণ চালালে তারা তারর বাড়িতে গিয়ে আশ্রয় নেয়। এসময় নাজিম মিয়ার বুকে ও খালিছ মিয়ার পেটে ছুরির আঘাত লাগে।

গুরুত্ব আহত অবস্থায় তাদের সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পথে নাজিম মৃত্যবরণ করেন এবং আশঙ্কাজনক অবস্থায় খালিছ মিয়াসহ তিনজনকে সদর হাসপাতালে ভর্তি করা হয়।

সুনামগঞ্জ সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার রফিকুল ইসলাম জানান, হাসপাতালে আসার আগেই নাজিম মিয়া নিহত হয়েছেন। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মুক্তাদীর হোসেন এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

(ঢাকাটাইমস/২৮জুন/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :