সাতক্ষীরায় প্রতারক চক্রের চার সদস্য আটক

সাতক্ষীরা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ জুন ২০২১, ১৯:২৮

সাতক্ষীরায় জাল কোর্ট ফি ও পুরাতন নন-জুডিশিয়াল স্ট্যাম্পসহ প্রতারক চক্রের চার সদস্যকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ। সোমবার সকালে শহরের জেলা জজ আদালতের রেকর্ড রুমের সামনে ভেন্ডার গলি থেকে ও রেজিস্ট্রি অফিসপাড়া থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, সাতক্ষীরা শহরের পারকুখরালি পূর্বপাড়ার আইনজীবীর সহকারী রুহুল কুদ্দুস (৫০), সদর উপজেলার লাবসা ইউনিয়নের মাগুরা বউ বাজার এলাকার স্ট্যাম্প ভেন্ডার শওকত আলী (৫৮), সাতক্ষীরা শহরের কাটিয়া রেজিস্ট্রি অফিসপাড়া এলাকার স্ট্যাম্প ভেন্ডার এমএম রবিউল ইসলাম (৫৫) ও ছোট ভাই স্ট্যাম্প ভেন্ডার এমএম শাহাজান (৫১)।

সাতক্ষীরা জেলা গোয়েন্দা শাখার পুলিশ পরিদর্শক ইয়াসিন আলম চৌধুরী জানান, সাতক্ষীরা জজ আদালতের রেকর্ড রুমের সামনে ভেন্ডার গলিতে স্ট্যাম্পভেন্ডার ও আইনজীবীর সহকারীসহ কতিপয় জাল-জালিয়াতির চক্রের সদস্য জাল স্ট্যাম্প ও কোর্ট ফি ক্রয় বিক্রয় করে তা সরকারি কাজে ও মামলা মোকদ্দমায় ব্যবহার করছে এমন গোপন সংবাদে সেখান থেকে আইনজীবী সহকারী রুহুল কুদ্দুস ও স্ট্যাম্প ভেন্ডার শওকত আলীকে এক হাজার টাকার জাল কোর্ট ফিসহ আটক করা হয়। এছাড়া শহরের রেজিস্ট্রি অফিসের সামনে স্ট্যাম্প ভেন্ডার রবিউল ইসলাম রবি ও তাই ছোট ভাই শাহাজানের তৃতীয় তলা বাড়ি থেকে বেশকিছু পুরাতন নন-জুডিশিয়াল স্ট্যাম্পসহ তাদের আটক করা হয়।

তিনি আরো জানান, এ ঘটনায় পৃথক দুটি মামলায় দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/২৮জুন/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :