সিদ্ধিরগঞ্জে ঘরমুখো যাত্রীদের চাপ কম, ভাড়া অতিরিক্ত

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ জুন ২০২১, ২২:০৬

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের ঢাকা- চট্টগ্রাম মহাসড়কের শিমরাইল মোড়ে ঘরমুখো মানুষের উপস্থিতি তুলনামূলক কম লক্ষ্য করা গেছে। সোমবার বিকাল সাড়ে ৫টায় এমন চিত্রই দেখা গেছে।

সরেজমিনে গিয়ে দেখা যায়, প্রাইভেটকার, বাইক, পিক-আপের মাধ্যমে মানুষ গন্তব্যে রওনা হচ্ছেন। আর এজন্য যাত্রীদেরকে অতিরিক্ত ভাড়া গুণতে হচ্ছে। তাছাড়া ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে গাড়ির চাপও কম। সকাল থেকে ওই পরিবহনগুলো ছাড়াও কমসংখ্যক রিকশা, ইজিবাইক, সিএনজি ও পণ্যবাহী গাড়ি চলতে দেখা গেছে।

রহিম মিয়া নামক এক রিকশাচালক জানান, গত দুই দিন সড়কে যাত্রীদের ভিড় দেখেছেন। কিন্তু আজকে সকাল থেকে তেমন কোনো যাত্রী নেই। এ কারণে রিকশাচালকদের উল্লেখযোগ্য আয় হচ্ছে না বলেও জানান তিনি।

যাত্রীসংখ্যা কম হলেও অতিরিক্ত ভাড়া কেন নেয়া হচ্ছে জানতে চাইলে জামাল হোসেন নামে এক প্রাইভেটকারের চালক বলেন, লকডাউনে আমাদের ঝুঁকি নিয়ে গাড়ি চালাতে হয়। তাছাড়া সড়কে আজকে গাড়ি অনেক কম।

মানিক নামে এক যাত্রী বলেন, আমি লক্ষীপুর যাবো। প্রাইভেটকারে ভাড়া চায় এক হাজার টাকা। আজকে গাড়ি কম হওয়ায় যাত্রীদেরকে অতিরিক্ত ভাড়া গুণতে হচ্ছে বলে মনে করেন তিনি।

এ বিষয়ে কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, সড়কে আজকে গাড়ির চাপ কম রয়েছে। জরুরি কারণ ছাড়া প্রাইভেটকার, মাইক্রো সড়কে চলাচল করলে মামলা দেয়া হচ্ছে।

(ঢাকাটাইমস/২৮জুন/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :