টঙ্গীতে যুবলীগের বৃক্ষরোপণ কর্মসূচি

নগর প্রতিবেদক, গাজীপুর
 | প্রকাশিত : ২৮ জুন ২০২১, ২২:১৭

দেশব্যাপী কেন্দ্রীয় যুবলীগের বৃক্ষরোপণ কর্মসূচির অংশ হিসেবে গাজীপুরের টঙ্গীতে স্থানীয় বাসিন্দা ও নেতাকর্মীদের মাঝে পাঁচশ গাছের চারা বিতরণ করেছেন গাজীপুর মহানগর যুবলীগ নেতা বিল্লাল হোসেন মোল্লা। টঙ্গী পাইলট স্কুল অ্যান্ড গার্লস কলেজ মাঠে বিকেল সাড়ে ৪টায় ফলদ, বনজ ও ঔষধি গাছ বিতরণ করা হয়।

যুবলীগ নেতা বিল্লাল হোসেন মোল্লা বলেন, মাননীয় প্রধানমন্ত্রী একজন বৃক্ষপ্রেমী মানুষ। তিনি চেয়েছেন এ দেশে সবুজের সমারোহ থাকবে। তাই বর্ষা মৌসুমে প্রধানমন্ত্রীর নির্দেশে কেন্দ্রীয় যুবলীগ বৃক্ষরোপণ কর্মসূচি ঘোষণা করেছে। তারই ধারাবাহিকতায় কেন্দ্রীয় যুবলীগের আহ্বানে সাড়া দিয়ে গাজীপুর মহানগর যুবলীগের নেতাকর্মী ও স্থানীয় বাসিন্দাদের মাঝে প্রথম ধাপে পাঁচ'শ গাছের চারা বিতরণ করেছি। এ সময় তিনি নেতাকর্মীদের প্রত্যেককে নিজ নিজ বাড়ির আঙ্গিনায় তিনটি করে গাছের চারা রোপণের নির্দেশ দেন।

কর্মসূচিতে উপস্থিত ছিলেন ৫৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. নাসির উদ্দিন মোল্লা, গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক সদস্য কাইয়ুম সরকার, আওয়ামী লীগ নেতা সিরাজ, টঙ্গী পশ্চিম থানা যুবলীগ নেতা আক্তার সরকার, সীমান্ত খোকন, ৪৬ নম্বর ওয়ার্ড যুবলীগের আহ্বায়ক আলি হোসেন, ছাত্রলীগ নেতা শফিক তালুকদার, গোলাম রাসেক রাজু প্রমুখ।

(ঢাকাটাইমস/২৮জুন/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :