শ্রেষ্ঠ ইউএইচএফপিও সম্মাননা পেলেন গরীবের ডা. লুৎফর রহমান

মানিকগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ জুন ২০২১, ২২:৪৮

প্রান্তিক পর্যায়ে চিকিৎসা সেবা নিশ্চিতকরণ, মাঠপর্যায়ে কোভিড রোগীর চিকিৎসা নিশ্চিতকরণ, সামজিক বনায়ন এবং টীকাদানে নতুন নতুন টীকাকেন্দ্র চালুসহ জেলায় চিকিৎসা ক্ষেত্রে অসামান্য অবদানের জন্য জেলার শ্রেষ্ঠ ইউএইচএফপিও সম্মাননা ২০২০ পেলেন সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা গরীবের ডাক্তারখ্যাত ডা. মো. লুৎফর রহমান।

সোমবার দুপুরে সিভিল সার্জন অফিস মিলনায়তনে মাসিক সমন্বয় সভায় জেলার ‘শ্রেষ্ঠ ইউএইচএফপিও ২০২০’ সম্মাননা প্রদান করেন সিভিল সার্জন ডা. আনোয়ারুল আমিন আখন্দ।

এ সময় আরো উপস্থিত ছিলেন অন্যান্য উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা, মানিকগঞ্জ ২৫০ শয্যা হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার, স্যানিটারি ইন্সপেক্টর, এমটি ইপিআইসহ সিভিল সার্জন অফিসের কর্মকর্তা কর্মচারীরা।

ডা. লুৎফর রহমান তাৎক্ষণিক অভিব্যক্তিতে বলেন, করোনা মহামারিতে মাননীয় প্রধানমন্ত্রীর দিক নির্দেশনায় এবং মাননীয় স্বাস্থ্যমন্ত্রীর তত্ত্বাবধানে বাংলাদেশের স্বাস্থ্য ব্যবস্থাকে আরো বেগবান করার জন্য আমরা অন্যান্য দপ্তরের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করব।

ডা. লুৎফর রহমান বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ করে অসহায় দুঃস্থ রোগীদের মাঝে আস্থা অর্জন করেছেন। এছাড়া প্রায় এক বছর আগে মানিকগঞ্জে মাঠপর্যায়ের স্বাস্থ্যকর্মীরা যাতে করোনার মধ্যে মানুষের স্বাস্থ্যসেবায় অবহেলা না করেন সেজন্য তিনি গুগল মিটে অনলাইন ভিডিও কনফারেন্সের মাধ্যমে উপজেলার উপস্বাস্থ্যকেন্দ্র এবং কমিউনিটি ক্লিনিকগুলোতে প্রতিদিন চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের হাজিরা নিশ্চিত করার উদ্যোগ নিয়ে স্বাস্থ্য খাতে আলোড়ন সৃষ্টি করেছিলেন।

(ঢাকাটাইমস/২৮জুন/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :