নারায়ণগঞ্জে দুই পক্ষে সংঘর্ষ-ভাঙচুর, নিহত ১

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৯ জুন ২০২১, ১১:১২ | প্রকাশিত : ২৯ জুন ২০২১, ০৮:৩৭

নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়ায় আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষে জড়িয়েছে দুটি পক্ষ। এতে একজন নিহত এবং বেশ কয়েকজন আহত হয়েছেন। সোমবার রাতে চাষাঢ়া রেলস্টেশন এলাকার এই সংঘর্ষের সময় ভাঙচুর করা হয় ২৫টির মতো দোকান।

জানা গেছে, গত রবিবার রাতে চাষাঢ়া রেলস্টেশন এলাকায় আধিপত্য বিস্তার ও মাদক কারবার নিয়ন্ত্রণ নিয়ে স্থানীয় মিলন, মানিকের সঙ্গে ইসদাইর এলাকার সোহাগ-জুয়েল গ্রুপের সংঘর্ষ হয়। বিষয়টি নিয়ে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করে। সোমবার রাতে চাষাঢ়া রেলস্টেশন এলাকায় দুই পক্ষ বিষয়টি মীমাংসার জন্য বসে। সেখানে দুই পক্ষ লাঠিসোটা ও ধারালো অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়ায়। এ সময় ধারালো অস্ত্রের আঘাতে একজনের মৃত্যু হয়। গুরুতর আহত হন চারজন। হতাহতদের কারও নাম-পরিচয় জানা যায়নি।

সংঘর্ষ চলাকালে দুই পক্ষের লোকজন চাষাঢ়া রেলস্টেশন এলাকা থেকে ইসদাইর পর্যন্ত সড়কের দুই পাশের ২৫টির মতো দোকান ভাঙচুর করে।

ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক (এসআই) শাহাদাৎ হোসেন জানান, মরদেহ নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আহত একজন এই হাসপাতালে ভর্তি আছেন। দুইজনের অবস্থা গুরুতর হওয়ায় তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ঢাকাটাইমস/২৯জুন/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :