ভোলায় বিদ্যুৎস্পৃষ্টে দুজনের মৃত্যু

ভোলা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ জুন ২০২১, ২১:২২

ভোলার দৌলতখান ও বোরহানউদ্দিন উপজেলায় পৃথক দুর্ঘটনায় মো. মনির হোসেন (৪০) নামে এক কৃষক ও মো. পারভেজ (২৫) নামের এক যুবক নিহত হয়েছেন। নিহত মনির হোসেন দৌলতখান উপজেলার সৈয়দপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের মো. ইউনুছের ছেলে ও নিহত পারভেজ বোরহানউদ্দিন উপজেলার কুতুবা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের ছোট মানিকা গ্রামের দিন মোহাম্মদের ছেলে। মঙ্গলবার দুপুর ও বিকালে দুই উপজেলায় পৃথকভাবে এ বিদ্যুৎস্পৃষ্টের ঘটনা ঘটে।

স্থানীয়দের বরাত দিয়ে বোরহানউদ্দিন থানার উপ-পরিদর্শক (এসআই) মেজবাহ উদ্দিন জানান, মঙ্গলবার দুপুরের দিকে মো. পারভেজ তার বাড়ির পাশের বশির আহম্মদের বাড়িতে পানির মটর ঠিক করছিলেন। এ সময় হঠাৎ বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বোরহানউদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অন্যদিকে দৌলতখান উপজেলার সৈয়দপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের কৃষক মনির হোসোন প্রতিদিনের মতো বিকালে বৈদ্যুতিক মটর চালিয়ে গোয়ালঘর পরিস্কার করছিলেন। এ সময় পানির মটরে সমস্যা দেখা দিলে পাইপ রেখে মটরে হাত দিলে তার শরীর বিদ্যুতায়িত হলে অচেতন হয়ে মাটিতে পড়ে যায়।

পরে স্বজনরা তাকে উদ্ধার করে দৌলতখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলার রহমান নিহতের সত্যতা নিশ্চিত করেছেন।

(ঢাকাটাইমস/২৯জুন/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :