ফেনসিডিলসহ স্বামী-স্ত্রী আটক

প্রকাশ | ২৯ জুন ২০২১, ২২:০৯

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস

দিনাজপুরের বিরামপুর সীমান্তের এক বাড়িতে শরীরে পেডিকোটের ভেতরে অভিনব কায়দায় ফেনসিডিল লুকিয়ে রেখে বিক্রির সময় লাভলী বেগম ও আতিয়ার রহমান নামে এক মাদক কারবারি দম্পতিকে ৩৫ বোতল ফেনসিডিল ও মাদক বিক্রির টাকাসহ আটক করেছে পুলিশ। মঙ্গলবার সকালে আটক দম্পতিকে দিনাজপুর আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত বিষয়টি নিশ্চিত করেছেন।
সোমবার রাতে উপজেলার কাটলা সীমান্তের উত্তর দাউদপুর গ্রামে নিজ বাড়ি থেকে তাদের নয় বোতল ফেনসিডিল এবং আতিয়ার রহমানের কোমরে লুঙ্গির প্যাঁচে রাখা মাদক বিক্রির নগদ ৭০ হাজার টাকাসহ আটক করা হয়। আতিয়ার রহমান ওই গ্রামের আজিজুল ইসলাম মিস্ত্রির ছেলে।
বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত জানান, কাটলা সীমান্তের এক বাড়িতে রাতের বেলা ফেনসিডিল বিক্রি হচ্ছে- এমন গোপন সংবাদে সোমবার রাতে থানা পুলিশের একটি দল মাদকব্যবসায়ী আতিয়ার রহমানের বাড়িটি ঘিরে ফেলে। সেখানে সঙ্গীয় মহিলা পুলিশ দিয়ে ওই বাড়িটি তল্লাশি করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে আতিয়ার রহমান ফেনসিডিলের একটি ব্যাগ হাতে নিয়ে পালানোর চেষ্টা করলে তাকে আটক করা হয়। পরে আতিয়ার রহমানের হাতের ব্যাগ থেকে ২৬ বোতল ফেনসিডিল কোমরে রাখা মাদকবিক্রির নগদ ৭০ হাজার নগদ টাকা এবং তার স্ত্রী লাভলী বেগমের দেহ তল্লাশি করে শরীরের পেডিকোটে বিশেষভাবে লুকিয়ে রাখা ৯ বোতল ফেনসিডিল উদ্ধার করে পুলিশ।
ওসি আরও জানান, মাদক ও মাদক বিক্রির নগদ টাকাসহ আটক ওই দম্পতির বিরুদ্ধে মামলা হয়েছে। মঙ্গলবার সকালে আটক দম্পতিকে দিনাজপুর আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। মাদকের বিরুদ্ধে থানা পুলিশের এ অভিযান অব্যাহত থাকবে।
(ঢাকাটাইমস/২৯জুন/এলএ)