ইছামতীতে পাওয়া মাথাকাটা লাশের পরিচয় মেলেছে

সাতক্ষীরা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ জুন ২০২১, ২৩:১৯

বাংলাদেশ-ভারত সীমান্ত নদী ইছামতির সাতক্ষীরার ভাতশালা এলাকা থেকে উদ্ধার হওয়া হাত, পা, মাথা কাটা লাশের পরিচয় মিলেছে। সোমবার রাতে দেবহাটা থানায় গিয়ে নিজের মেয়ে মোসলেমা বলে শনাক্ত করেন সাতক্ষীরা সদর উপজেলার আলীপুর গ্রামের জমিরউদ্দিনের স্ত্রী শাহীদা খাতুন।

এদিকে পুলিশ ঘটনার তদন্তে নেমে সদরের হাড়দ্দহ সীমান্তের ইছামতী নদীর চর থেকে নিহতের দু’টি কাটা হাত উদ্ধার করেছে। তবে দু’টি পা ও মাথা উদ্ধার করতে পারেনি।

দেবহাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপব কুমার সাহা জানান, সোমবার দুপুরে ইছামতী নদীর দেবহাটা উপজেলার ভাতশালা নামক স্থান থেকে হাত, পা ও মাথা কাটা এক নারীর লাশ উদ্ধার করা হয়। রাতে লাশের পেটে একটি কালো পোড়া দাগ থেকে নিজের মেয়ে মোসলেমা বলে নিশ্চিত হন সাতক্ষীরা সদর উপজেলার আলীপুরের জমিরউদ্দিনের স্ত্রী শাহীদা খাতুন।

শাহীদা খাতুন জানান, সদরের লক্ষীদাড়ি গ্রামের শহীদুলের সঙ্গে মোসলেমার ১০ বছর আগে বিয়ে হয়। স্বামী মারা যাওয়ায় এক সন্তানের জননী মোসলেমার সঙ্গে ২০১৯ সালের মে মাসে সদর উপজেলার হাড়দ্দহা গ্রামের বাবুরালীর ছেলে রফিকুলের বিয়ে হয়। বিয়ের পর থেকে স্ত্রীর উপর নির্যাতন করায় গত মার্চ মাসে মোসলেমা তার স্বামীকে তালাক দিয়ে বিদেশে যায়। রফিকুল তার সন্তানকে হত্যার হুমকি দিয়ে মোসলেমাকে বাড়িতে ফিরিয়ে আনে শনিবার। রোববার তিনি মেয়েকে দেখতে গেলে দেখা করতে দেয়নি রফিকুৃল ও তার বাড়ির লোকজন। মোসলেমাকে পরিকল্পিতভাবে নির্যাতন চালিয়ে হাত, পা ও মুণ্ডু কেটে লাশ গুম করতে ইছামতী নদীতে ফেলে দেওয়া হয়েছে বলে আশঙ্কা তাদের।

সদর থানার পুলিশ পরিদর্শক বাবুল আক্তার জানান, মঙ্গলবার বিকালে সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে ময়নাতদন্ত শেষে মোসলেমার লাশ তার স্বজনদের হাতে তুলে দেওয়া হয়েছে।

(ঢাকাটাইমস/২৯জুন/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :