হলি আর্টিজানে শহীদ রবিউলের শাহাদাত বার্ষিকী পালন

মানিকগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০১ জুলাই ২০২১, ১৭:১১ | প্রকাশিত : ০১ জুলাই ২০২১, ১৭:০৮

মানিকগঞ্জের কাটিগ্রামে শ্রদ্ধা ও ভালোবাসার মধ্য দিয়ে গুলশানের হলি আর্টিজানে শহীদ রবিউল করিমের ৫ম শাহাদাত বার্ষিকী পালন করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে কাটিগ্রামে রবিউল করিমের কবরে শ্রদ্ধাঞ্জলী নিবেদন করা হয়।

এসময় মানিকগঞ্জ সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ভাস্কর সাহা বলেন, এতো অল্প সময়ে কোটি মানুষের হৃদয়ে জায়গা করে নিতে পারাটা সত্যিই সৌভাগ্যের। রবিউল ভাই বেঁচে আছেন এবং থাকবেন তার কর্মের মধ্য দিয়েই। ভাইয়ের অসম্পূর্ণ স্বপ্ন বাস্তবায়নের দায় আমাদেরই নিতে হবে এবং তা বাস্তবায়নই কেবল হতে পারে তার প্রতি শ্রদ্ধা ও ভালোবাসার প্রকৃত বহিঃপ্রকাশ।

রবিউলের ভাই শামসুজ্জামান বলেন, সবার সম্মিলিত প্রচেষ্টার মধ্য দিয়েই একদিন ভাইয়ের অপূর্ণ স্বপ্নগুলো পূর্ণতা পাবে ও বাস্তবায়িত হবে সে অপেক্ষায় রয়েছি। তিনি আমাদের ছেড়ে চলে গিয়ে যে শূন্যতার জায়গা তৈরি করে গেছেন তার পূর্ণতা কেবল তার অসম্পন্ন কর্মের সফলতার মধ্য দিয়েই হতে পারে।

২০১৬ সালে গুলশান হলি আর্টিজানে জিম্মি উদ্ধার অভিযানে শাহাদত বরণ করেন মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের জেষ্ঠ্য সহকারী কমিশনার শহিদ রবিউল করিম।

শ্রদ্ধা নিবেদনকালে আরও ছিলেন- কৃষ্ণপুর ইউনিয়েনের চেয়ারম্যান বিপ্লব হোসেন সেলিম, রবিউলের নিজ হাতে গড়া বিশেষায়িত স্কুল ব্লুমসের সভাপতি জি আর শওকত আলী প্রমুখ উপস্থিত ছিলেন।

শ্রদ্ধা নিবেদন শেষে তার আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।

(ঢাকাটাইমস/১জুলাই/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :