লকডাউন কেমন চলছে দেখতে এসে আটক ২১

চট্টগ্রাম ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ জুলাই ২০২১, ১৮:৩১

দেখতে এসে চট্টগ্রামের ডবলমুরিং থানা পুলিশের হাতে আটক হয়েছে ২১ জন। এ সময় পাঁচটি গাড়িও জব্দ করা হয়। মামলা করা হয়েছে আরো ১০টি গাড়ির বিরুদ্ধে।

বৃহস্পতিবার সকালে আগ্রাবাদের বাদামতলী মোড়ে পুলিশ চেকপোস্ট বসিয়ে অযথা ঘোরাঘুরির দায়ে অভিযুক্তদের আটক ও গাড়ি জব্দ করে। এ সময় তারা লকডাউন কেমন চলছে তা দেখতে এসেছে বলে পুলিশকে জানায়।

এদিকে লকডাউনের প্রথম দিন আগ্রাবাদ এলাকা পরিদর্শন করেছেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত কমিশনার সানা শামিমুর রহমান, উপ-কমিশনার (পশ্চিম) আব্দুল ওয়ারীশ, সহকারী কমিশনার (ডবলমুরিং) মাহমুদুল হাসান মামুনসহ ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা।

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, লকডাউনে জরুরি প্রয়োজনে বের হওয়া আমরা গন্তব্যে পৌঁছাতে সহযোগিতা করছি। বৃহস্পতিবার সকাল থেকেই একটি চেকপোস্ট ও ৫টি টহল টিমের মাধ্যমে আমরা লকডাউন কার্যকরের চেষ্টা করছি। অকারণে যারা বের হয়েছেন তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করছি।

তিনি বলেন, লকডাউন কেমন চলছে- তা দেখতে বের হওয়ায় ২১ জনকে আটক করা হয়েছে। একই সময় পাঁচটি গাড়ি জব্দ ও ১০টি গাড়ির মালিকের বিরুদ্ধে মামলাও করা হয়েছে। লকডাউন কার্যকর করতে অভিযান অব্যাহত থাকবে।

(ঢাকাটাইমস/১জুলাই/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :