ঝিনাইদহে ২৪ ঘণ্টায় আক্রান্ত ৯৭, মৃত্যু ৪

ঝিনাইদহ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ জুলাই ২০২১, ১৮:৪১

ঝিনাইদহে কিছুটা কমতে শুরু হয়েছে করোনা সংক্রমণের হার ও রোগীর সংখ্যা। গত ২৪ ঘণ্টায় জেলায় ৯৭ জন করোনায় আক্রান্ত হয়েছে। আক্রান্তের হার ৩৯ দশমিক ৭৫ ভাগ।

সিভিল সার্জন ডা. সেলিনা বেগম জানান, শুক্রবার সকালে কুষ্টিয়া ও ঝিনাইদহ ল্যাব থেকে ২৪৪ জনের নমুনা পরীক্ষার ফলাফল এসেছে। এর মধ্যে ৯৭ জনের ফলাফল পজেটিভ। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো চার হাজার ৪৪২ জনে, যা গত ১ জুন ছিল দুই হাজার ৯১৪ জন। এছাড়াও গত ২৪ ঘণ্টায় ঝিনাইদহে করোনা আক্রান্ত হয়ে চারজনের মৃত্যু হয়েছে।

এ নিয়ে জেলায় মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ৯৪ জনে, যা গত ১ জুনে ছিল ৫৫ জন। এছাড়া ইফার তথ্য মতে উপসর্গ নিয়ে জেলায় আরও প্রায় ২০ জনের মৃত্যু হয়েছে। সংক্রমণ প্রতিরোধে সারা দেশের মতো ঝিনাইদহ জেলায় কঠোর লকডাউন পরিচালিত হচ্ছে।

বৃষ্টিতেও সর্বাত্মক লকডাউন বাস্তবায়ন করতে জেলা প্রশাসক, পুলিশ সুপার, নির্বাহী ম্যাজিস্ট্রেট, সেনা বাহিনী, পুলিশ, র‌্যাব, বিজিবিসহ বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন মাঠে রয়েছে। তবে সকাল থেকে সারাদিন বৃষ্টি হওয়ার কারণে রাস্তায় মানুষের আগমন প্রায় ছিলই না যারা বের হবার চেষ্টা করেছে তাদেরকে আইন শৃঙ্খলা বাহিনীর প্রতিরোধের মুখে পড়তে হয়েছে।

(ঢাকাটাইমস/১জুলাই/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :