ভৈরবে রিমান্ড শেষে প্রবাল হত্যার দায় স্বীকার অন্তরের

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ জুলাই ২০২১, ১৭:৪৫

তিনদিনের রিমান্ড শেষে হত্যার দায় স্বীকার করেছেন ভৈরবে প্রবাল হত্যা মামলার প্রধান আসামি অন্তর। পুলিশ তাকে তিন দিনের রিমান্ডে এনে থানায় জিজ্ঞাসাবাদ করে। সেখানে তিনি হত্যার কথা স্বীকার করেছেন বলে জানিয়েছে পুলিশ। উদ্ধার করা হয়েছে নিহত প্রবালের মোটরসাইকেল। হত্যার পর তার মোটরসাইকেল নিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

বৃহস্পতিবার বিকালে রিমান্ড শেষ হলে তাকে কিশোরগঞ্জ জেলা আদালতে পাঠানো হয়। আদালতে শুনানি শেষে জামিন না দিয়ে কারাগারে পাঠানোর আদেশ দেন বিচারক নুরুল আফছার।

এ বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা পুলিশ পরির্দশক তারিকুল আলম জানান, প্রবাল হত্যা মামলার প্রধান আসামি অন্তরকে তিনদিনের রিমান্ডে জিজ্ঞাসাবাদে প্রবাল হত্যার দায় স্বীকার করে। প্রবালের ব্যবহৃত মোটরসাইকেল নিয়ে হত্যা করে অন্তর পালিয়েছিল। পরে তার দেয়া তথ্য মতে কুলিয়ারচরে এলাকার ফরিদপুর পাকা রাস্তা থেকে মোটরসাইকেলটি উদ্ধার করা হয়। হত্যায় ব্যবহৃত ছুরি ও নিহতের মোবাইল ফোনটি পুকুরে ফেলে দেয়ায় দুটি আলামত সংগ্রহ করা যায়নি বলে তিনি জানান।

এর আগে আদালত পাঁচদিন জেল গেইটে জিঙ্গাসাবাদের জন্য আদেশ দিয়েছিলেন। কিন্তু অন্তর জেলগেইটে জিঙ্গাসাবাদে অনেক তথ্যই দেয়নি। পরে আবার আদালতে পুলিশ ১০ দিনের রিমান্ড আবেদন করলে গত রবিবার তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

গত ১ জুন রাতে ভৈরব বাসস্ট্যান্ড এলাকার একটি দোকান থেকে প্রবালের লাশ উদ্ধার করে পুলিশ। পরে নিহতের বাবা হোসেন ভুঁইয়া বাদী হয়ে ছয়জনকে আসামি করে হত্যা মামলা করেন। এই মামলায় পুলিশ অন্তরসহ পাঁচজনকে গ্রেপ্তার করে।

(ঢাকাটাইমস/২জুলাই/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :