পাওনা টাকাই কাল হলো ব্যবসায়ী ইব্রাহিমের

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ জুলাই ২০২১, ২৩:০৭

নারায়ণগঞ্জের আড়াইহাজারে বন্ধুর কাছে পাওনা টাকা চাওয়াই কাল হয়ে দাঁড়ালো চাল ব্যবসায়ী ইব্রাহিমের জীবনে। বন্ধু এনামুল ইব্রাহিমের কাছে দেনা টাকার মধ্যে ২১ হাজার টাকা দেবে বলে ফোনে ডেকে নিয়ে তাকে একটি ভবনের কক্ষের আটকে রাখেন। পরে মধ্যযুগীয় কায়দায় তার ওপর বর্বরতা চালানো হয়। পুরো ২৫ ঘণ্টা হাত, পা ও মুখ বেঁধে তাকে আটকে রাখায় শরীরে রক্ত সঞ্চালন ক্রিয়া বন্ধ হয়ে যায়।

১ জুলাই রাতে শেখ হাসিনা ন্যাশনাল ইনস্টিটিউট অব বার্ণ অ্যান্ড প্লাস্টিক সার্জারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

প্রধান অভিযুক্ত স্থানীয় ইলমদী কান্দাপাড়া এলাকার এনামুল ও একই এলাকার ফেরদৌসসহ অজ্ঞাত আরও ছয়জনকে মামলায় আসামি করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় মৃতের ছোট ভাই কাইয়ুম বাদী হয়েছে মামলা করেন। তবে পুলিশ এখনও পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি।

ইব্রাহিম স্থানীয় ইলমদী খন্দকারকান্দী এলাকার মৃত আব্দুল খালেকের ছেলে।

মৃতের ছোট ভাই কাইয়ুম বলেন, ১ লাখ ২৫ হাজার টাকা পাওনা ছিল। মঙ্গলবার ১২টার দিকে এলে ২১ হাজার টাকা দেবে বলে মোবাইল ফোনে ডেকে নিয়ে আসা হয়। ভবনের নিচতলায় আগে থেকে ৭-৮ জন ব্যক্তি অপেক্ষা ছিল।

আড়াইহাজার থানায় ওসির দায়িত্বে থাকা পরিদর্শক (তদন্ত) আনিচুর রহমান মোল্লা বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। আসামিদের গ্রেপ্তারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

মৃতের পরিবার সূত্রে জানা গেছে, ২৯ জুন দুপুর ১টার দিকে চাল ব্যবসায়ী ইব্রাহিম নিজ বাড়ি থেকে এক লাখ টাকা নিয়ে আড়াইহাজার পৌরসভা বাজারের পাইকারী চালের দোকানে চাল কিনতে যান। বিকালে হঠাৎ তার ব্যবহারের মোবাইলটি বন্ধ পাওয়া যায়। পরে পরিবারের সন্দেহ হলে তাকে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করা হয়। তাতে কোন হদিস পাওয়া যাচ্ছিল না। ৩০ জুন দুপুর ১টার দিকে আড়াইহাজার পৌরসভা বাজারের পাশে চৌধুরীপাড়া এলাকায় দায়েন নামে এক ব্যবসায়ীর (৫তলা) ভবনের নিচতলায় একটি কক্ষে তালাবদ্ধ অবস্থায় তাকে উদ্ধার করা হয়। এ সময় তার হাত, পা বাঁধা এবং মুখে গামছা দিয়ে পেঁচানো ছিল।

(ঢাকাটাইমস/৩জুলাই/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :