হরিরামপুরে নারীকে পিটিয়ে হত্যা, আটক এক

অনলাইন ডেস্ক
| আপডেট : ০৪ জুলাই ২০২১, ২২:২৮ | প্রকাশিত : ০৪ জুলাই ২০২১, ২০:১২

মানিকগঞ্জের হরিরামপুর উপজেলায় বাঁশ দিয়ে পিটিয়ে নাজমা বেগম (৪০) নামে এক নারীকে হত্যার অভিযোগ উঠেছে। রবিবার উপজেলার বাল্লা ইউনিয়নের সরফদি নগর গ্রামে এই ঘটনা ঘটে। পুলিশ অভিযুক্ত রফিকুলকে আটক করেছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, নিহত নাজমা হরিরামপুর উপজেলার বাল্লা ইউনিয়নের সরফদি নগর গ্রামের ইসলাম সর্দারের স্ত্রী। আর আটক রফিক একই গ্রামের শফি উদ্দিনের ছেলে।

ইসলাম সর্দার বলেন, সকাল বেলা আমি এবং আমার স্ত্রী মরিচ তুলতে যাচ্ছিলাম। খেতে বর্ষার পানি থাকায় আমার স্ত্রী আমাকে বললো তুমি নৌকা দিয়ে ওই পথে যাও। আর আমি হেটে এদিক দিয়ে যাই। এর কিছু সময় পরেই রফিক আমার স্ত্রীর ওপর হামলা করে।

তিনি বলেন, নাজমার চিৎকার শুনে গিয়ে দেখি দেখি পানির মধ্যেই পড়ে আছে নাজমা। পরে তাকে উদ্ধার করে প্রথমে মানিকগঞ্জ মুন্নু মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে এক্সরে রিপোর্ট দেখার পর কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকার ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্স ও হাসাপাতালে নেত বলেন। ঢাকার ওই হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

হরিরামপুর থানা অফিসার ইনচার্জ সৈয়দ মিজানুর ইসলাম বলেন, খবর পেয়ে আমি ফোর্স নিয়ে ঘটনাস্থলে যাই ও ঘটনার বিস্তারিত শুনি। অভিযুক্ত রফিককে আটকের জন্য ওসি (তদন্ত) মোশারফ হোসেনসহ ৪ জনকে দায়িত্ব দেই। তারা অভিযান চালিয়ে বেলা আড়াইটার দিকে রফিককে (৪৫) আটক করেন।

ওসি জানান, রফিক প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যার কথা স্বীকার করেছেন। জানিয়েছেন, কথাকাটির একপর্যায়ে বাঁশ দিয়ে নাজমাকে আঘাত করেন তিনি। মরদেহ ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

(ঢাকাটাইমস/৪জুলাই/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :