চট্টগ্রামে স্বাস্থ্যবিধি না মানায় ১৫ জনকে জরিমানা

চট্টগ্রাম ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ জুলাই ২০২১, ২০:৫৬

সরকার ঘোষিত সপ্তাহব্যাপী চলমান লকডাউনের পঞ্চম দিনেও নগরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়েছে চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) ভ্রাম্যমাণ আদালত। এ সময় সরকারি বিধিনিষেধ ও স্বাস্থ্যবিধি অমান্য করায় ১৫ জনকে দুই হাজার ৩০০ টাকা জরিমানা করা হয়।

সোমবার নগরের জিইসি মোড়, ষোলশহর ২ নম্বর গেট, মুরাদপুর, বহদ্দারহাট জংশন, বহদ্দারহাট বাস টার্মিনাল, মৌলভী পুকুর পাড়, সিএন্ডবি মোড়, বাহির সিগন্যাল, কাপ্তাই রাস্তার মাথা, কাজীরহাট, কামাল বাজার, মৌলভী বাজার, কালুরঘাট ও কালুরঘাট ভারী শিল্প এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এতে নেতৃত্ব দেন চসিকের নির্বাহী ম্যাজিস্ট্রেট মারুফা বেগম নেলী ও স্পেশাল ম্যাজিষ্ট্রট (যুগ্ম জেলা ও দায়রা জজ) জাহানারা ফেরদৌস।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে উপস্থিত ছিলেন চসিকের সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তা-কর্মচারীরা। ভ্রাম্যমাণ আদালতকে সার্বিক সহায়তা করে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি)।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মারুফা বেগম নেলী বলেন, ‘আজ (সোমবার) নগরের বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করা হয়। এ সময় সরকারি বিধিনিষেধ ও স্বাস্থ্যবিধি না মানায় ১৫ জনকে জরিমানা করা হয়েছে। পাশাপাশি মাস্ক বিতরণ ও জনসচেতনতামূলক প্রচারকাজ চালানো হয়েছে। করোনা সংক্রমণ রোধে চসিকের অভিযান ও সচেতনতামূলক কার্যক্রম চলমান থাকবে।’

(ঢাকাটাইমস/৫জুলাই/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :