মমেকে ২৪ ঘণ্টায় আরও ৭ প্রাণহানি, নতুন শনাক্ত ১৬৯

ময়মনসিংহ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৬ জুলাই ২০২১, ১২:৫৪ | প্রকাশিত : ০৬ জুলাই ২০২১, ১২:৪৫

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে প্রাণসংহারী করোনাভাইরাস ও এর উপসর্গে সাতজনের মৃত্যু হয়েছে। গত ২৪ ঘণ্টায় সাতজনের মৃত্যু হয়। এর মধ্যে তিনজন করোনা শনাক্ত হয়ে এবং বাকিরা করোনা উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

সোমবার সকাল ৮টা থেকে মঙ্গলবার সকাল ৮টা পর্যন্ত এ ২৪ ঘণ্টায় মারা যাওয়াদের মধ্যে করোনায় মারা যান ময়মনসিংহ সদরের তানিয়া আক্তার (৩৬) ও এবিএম উসমান গণি (৬৫) এবং জামালপুরের সরিষা বাড়ির হেলাল উদ্দিনের (৪৫)।

এছাড়া করোনা উপসর্গ নিয়ে মারা যান শেরপুর সদরের শিউলি আক্তার (১৭), জালাল উদ্দিন (৭০) ও তিথি আক্তার (২৯) এবং ময়মনসিংহের ভালুকার সিনথিয়া আক্তার (২৮)।

মঙ্গলবার সকালে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটের ফোকাল পারসন ডা. মহিউদ্দিন খান মুন সাতজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, মঙ্গলবার সকাল পর্যন্ত মেডিকেলের আইসিইউতে ২২ জনসহ মোট রোগী ভর্তি আছেন ৩০০ জন। এর মধ্যে নতুন ভর্তি হয়েছেন ৭০ জন। এছাড়া সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৫০ জন।

অন্যদিকে ময়মনসিংহ জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ নজরুল ইসলাম বলেন, ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে ৬৬৩টি নমুনা পরীক্ষা করে নতুন করে করোনা শনাক্ত হয়েছেন ১৬৯ জন।

(ঢাকাটাইমস/৬জুলাই/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :