ফেনী কলেজে স্বাস্থ্য সুরক্ষায় করোনা প্রতিরোধক বুথ স্থাপন

নিজস্ব প্রতিনিধি, ফেনী
| আপডেট : ০৬ জুলাই ২০২১, ২৩:১৫ | প্রকাশিত : ০৬ জুলাই ২০২১, ২৩:১৪

ফেনী সরকারি কলেজের শিক্ষক, ছাত্র-ছাত্রী ও কর্মকর্তা-কর্মচারীদের স্বাস্থ্য সুরক্ষায় করোনা প্রতিরোধক বুথ স্থাপন করা হয়েছে। ফেনী সরকারি কলেজ ছাত্রলীগ ও কলেজ ছাত্র সংসদের উদ্যোগে এ বুথ থেকে বিনামূল্যে হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরণ করা হয়।

সোমবার ফিতা কেটে বুথটির উদ্বোধন করেছেন সদর আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী।

এসময় পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী, ছাত্র সংসদের ভিপি তোফায়েল আহম্মদ তপু, এজিএস আশিক হায়দার রাজন হাজারী, মুক্তিযুদ্ধ সম্পাদক নুর করিম জাবেদ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক নোমান হাবিব, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক নজরুল ইসলাম উজ্জ্বল, ছাত্রী বিষয়ক ইশরাত জাহান দৌলা প্রমুখ উপস্থিত ছিলেন।

ছাত্র সংসদের ভিপি তোফায়েল আহমদ তপু জানান, কলেজ ছাত্রলীগ ও ছাত্র সংসদের পক্ষ থেকে ভয়াবহ করোনাকালে স্বাস্থ্য সুরক্ষায় করোনা প্রতিরোধক বুথ স্থাপনের উদ্যোগ নিয়েছি। কলেজের প্রবেশপথ শহীদ মিনার সংলগ্ন স্থানে এটি বসানো হবে। বুথটি সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত খোলা থাকবে।

নিজাম উদ্দিন হাজারী এমপির উৎসাহে এ উদ্যোগ নেয়া হয়েছে জানিয়ে তপু আরো বলেন, জরুরি প্রয়োজনে কলেজে আসা শিক্ষক, ছাত্র-ছাত্রী ও কর্মকর্তা-কর্মচারীরা ওই বুথের নির্ধারিত সুইচ টিপলে বেরিয়ে আসা স্যানিটাইজার দিয়ে হাত পরিষ্কার করবে। যাদের মাক্স নেই তারা একটি মাক্স নিতে পারবে। যত্রতত্র জীবানু না ছড়াতে অব্যবহৃত মাস্কও ফেলা যাবে এখানে। বুথের ভেতরে মাক্স ও হ্যান্ড স্যানিটাইজার শেষ হয়ে গেলে আবার নতুন করে সংরক্ষণ করা হবে।

(ঢাকাটাইমস/৬জুলাই/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :