ফেসবুকে মন্তব্য নিয়ে খুন: গ্রেপ্তার ৩

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ জুলাই ২০২১, ০০:০৩

ফেসবুকে মন্তব্য করা নিয়ে ভালুকায় দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় কলেজ ছাত্র সাঈম খান খুন হওয়ার ২৪ ঘণ্টার মধ্যে এজাহারভুক্ত তিনজন আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার রাতে নেত্রকোণার পূর্বধলা উপজেলার তারাকান্দা গ্রামের সবুজ মিয়ার বাড়ি থেকে আত্মগোপনে থাকা অবস্থায় তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন- আমান উল্লাহ পাঠানের ছেলে সাব্বির (১৭), মোফাজ্জল হোসেনের ছেলে সারোয়ার (২০) ও হাবিব উল্লাহর ছেলে সোহাগ (১৬)।

মামলা সূত্রে জানা যায়, গত শনিবার বিকালে উপজেলার মেহেরাবাড়ী গ্রামের শাহাব উদ্দিনের ছেলে মিরাজ একই গ্রামের আমান উল্লাহ পাঠানের ছেলে সাব্বির, হাবিব উল্লাহর ছেলে সোহাগ ও সোলমানের ছেলে মনিরকে জড়িয়ে ফেসবুকে ‘নেশাখোর’ উল্লেখ করে একটি মন্তব্য করে। এরই জের হিসেবে রবিবার সন্ধ্যায় মিরাজের বিচার করার জন্য মনির মোবাইল ফোনে সাঈম খানসহ সাত-আটজনকে ডেকে আনে। এ সময় দুই পক্ষের কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষ বেঁধে যায়। সংঘর্ষে সাঈম খান ও মিরাজ আহত হন। পরে হাসপাতালে মারা যান সাঈম।

এ ঘটনায় নিহত সাঈমের বাবা নাজিম উদ্দিন বাদী হয়ে গ্রেপ্তার তিন আসামিসহ পাঁচজন এবং অজ্ঞাতনামা তিন-চারজনের বিরুদ্ধে ভালুকা মডেল থানায় একটি খুনের মামলা করেন।

ভালুকা মডেল থানার ওসি মাহমুদুল ইসলাম জানান, গ্রেপ্তারদের আদালতে পাঠানো হয়েছে। এছাড়া অন্যান্য আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।

(ঢাকাটাইমস/০৬জুলাই/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :