চিকিৎসককে মারধরের ঘটনায় যুবলীগ নেতাসহ গ্রেপ্তার ৫

ময়মনসিংহ ব্যুরো, ঢাকাটাইমস
| আপডেট : ০৭ জুলাই ২০২১, ১৬:৩৯ | প্রকাশিত : ০৭ জুলাই ২০২১, ১৬:২২

ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসককে মারধরের ঘটনায় উপজেলা যুবলীগ নেতা মাহবুবুল হক মনিরসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছেন পুলিশ।

গ্রেপ্তারকৃত অন্যরা হলেন- জাহিদুল ইসলাম জুয়েল, রানা দে, কামরুজ্জামান জামান ও রাকিবুল ইসলাম শরিফ। তারা সবাই যুবলীগের রাজনীতির সাথে জড়িত বলে জানিয়েছে পুলিশ।

গ্রেপ্তার মাহবুবুল হক মনির মুক্তাগাছা উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক মুক্তাগাছা পৌরসভার মেয়র বিল্লাল হোসেন সরকারের মেয়ের জামাতা।

এ ঘটনায় মঙ্গলবার রাতে মারধরের শিকার চিকিৎসক ডা. এএইচএম সালেকিন বাদী হয়ে মনিরের বিরুদ্ধে মুক্তাগাছা থানায় একটি মামলা করেছেন। মামলার পর মাহবুবুল হক মনিরকে গ্রেপ্তার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন মুক্তাগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল আকন্দ।

ওসি বলেন, মারধরের শিকার ডা. এএইচএম সালেকিন মামুন মঙ্গলবার ইমারজেন্সিতে কর্মরত ছিলেন। এমতাবস্থায় দুপুর পৌনে ১টার দিকে হাসপাতালের হটলাইনে ফোন দিয়ে মুক্তাগাছা উপজেলা যুবলীগের সভাপতি মাহবুবুল হক মনির পরিচয় দিয়ে একজন তার বৃদ্ধ মায়ের করোনা পরীক্ষার জন্য বাসায় গিয়ে নমুনা নেয়ার জন্য বলেন। তখন ডা. সালেকিন জানান যে, বাসায় গিয়ে নমুনা নেয়া আপাতত বন্ধ রয়েছে এবং তার মাকে হাসপাতালে এনে নমুনা দেয়ার পরামর্শ দেন।

এর কিছুক্ষণ পর দুপুর ২টার দিকে মাহবুবুল হক মনির ও ৮-১০ জন মিলে হাসপাতালের ইমারজেন্সি মেডিকেল অফিসারের রুমে ঢুকে তাকে অকথ্য ভাষায় গালাগালি করেন ও বিভিন্ন হুমকি দেন। এরপর সবাই মিলে চিকিৎসককে মারধর করেন। এ সময় হাসপাতালের স্টাফরা তাদের বিরত করার চেষ্টা করে।

(ঢাকাটাইমস/৭জুলাই/এসএ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :