চুরি করতে এসে শিশুকে পানিতে ফেলে হত্যা

ভোলা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৭ জুলাই ২০২১, ১৮:০৮ | প্রকাশিত : ০৭ জুলাই ২০২১, ১৭:৪৯

ভোলায় চুরি করতে এসে মারিয়া বেগম নামে তিন মাস বয়সী এক কন্যা শিশুকে পানিতে ফেলে হত্যার অভিযোগ উঠেছে।

মঙ্গলবার গভীর রাতে ভোলা সদর উপজেলায় পশ্চিম ইলিশা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের পাঙ্গাশিয়া গ্রামের মঞ্জুর আলম নামে এক দিনমজুরের ঘরে এ ঘটনা ঘটে।

পুলিশ ও নিহতের পরিবার জানায়, রাত দেড়টার দিকে কালো পোশাক পরা চারজন লোক ঘরের সামনের দরজা খুলে ঘরে ঢুকে। এসময় মঞ্জুর আলমের স্ত্রী শাহনাজ বেগম বিষয়টি টের পেলে তারা শাহনাজের মুখ ও হাত-পা বেধে ফেলে। এক পর্যায়ে তাদের তিন মাসের ঘুমন্ত শিশু মারিয়া জেগে কান্নাকাটি শুরু করলে চুরি করতে আসা লোকজন তাকে ঘরের পেছনের পুকুরে ফেলে দেয়। এসময় তারা ঘরে থাকা এক হাজার ২০০ টাকা ও এক ভরি স্বর্ণালঙ্কার নিয়ে চলে যায়।

তারা চলে যাওয়ার পর শাহনাজের কান্নার শব্দ শুনে স্বামী মঞ্জুর আলম ও শ্বাশুড়ি সজাগ হয়ে শাহনাজের হাত পায়ের বাঁধন খুলে দেয়। পরে পুকুর থেকে শিশু মারিয়াকে মৃত উদ্ধার করা হয়। এসময় রাত ৩টার দিকে তাদের ডাক-চিৎকারে স্থানীয়রা ছুটে আসে।

সকালে বিষয়টি পুলিশকে জানানো হলে ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এনায়েত হোসেন ও তদন্ত (ওসি) আরমান হোসেনসহ পুলিশের কয়েকজন কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করে এবং ময়নাতদন্তের জন্য শিশুটির লাশ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া জিজ্ঞাসাবাদের জন্য শিশুটির বাবা-মাকে থানায় নিয়ে আসা হয়। বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলেও জানান ওসি।

(ঢাকাটাইমস/৭জুলাই/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :