ময়মনসিংহ বিভাগে করোনা-উপসর্গে ১৭ জনের মৃত্যু

ময়মনসিংহ ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ জুলাই ২০২১, ১৬:২৮

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এবং করোনা উপসর্গ নিয়ে ১৭ জনের মৃত্যু হয়েছে গত ২৪ ঘন্টায়। এই সংখ্যা আগের তুলনায় সর্ব্বোচ মৃত্যুর রেকর্ড।

মৃতদের মধ্যে পাঁচজন করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন এবং ১২ জন করোনা উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। এই মুহূর্তে করোনা ইউনিটে মোট রোগী ভর্তি আছেন ৩৭১ জন, আইসিইউতে ভর্তি আছেন ২১ জন।

করোনা আক্রান্ত হয়ে যারা মারা গেছেন তারা হলেন, ময়মনসিংহ সদরের দুজন, আকুয়া এলাকার শামসুল আলম (৭৫), ইদুন্নেসা (৮০), নেত্রকোণা সদরের একজন কুলসুম আক্তার (৫৫), শেরপুর জেলার দুজন, বিশ্বজিৎ দেব (৫৪) ও ঝিনাইগাতীর মোরশেদা বেগম (৬৫)।

এছাড়া করোনা উপসর্গ নিয়ে যারা মারা গেছেন তারা হলেন, ময়মনসিংহ সদরের আব্দুল আজিজ (৪২), ডা. মো. মোস্তফা (৭৩), নান্দাইলের রূপা (১৯), ফুলবাড়িয়ার ইব্রাহিম (৫০), নেত্রকোণা সদরের হোসেন আলি (৮০), আব্দুল জব্বার (৯২), শেরপুর সদরের রিপন ঘোষ (৪৫), রাশিদা বেগম, নালিতাবাড়ির শামিমা বেগম (৪৫), জামালপুর সদরের মোজাহিদ (২২), আবু বকর (৫৯) ও সরিষাবাড়ির নারগিস (২২)।

এদিকে ময়মনসিংহের সিভিল সার্জন মো. নজরুল ইসলাম এক ইমেইল বার্তায় জানিয়েছেন, গত ২৪ ঘণ্টায় জেলায় ৬৪৫ জনের নমুনা পরীক্ষা করে ২৩৬ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। আক্রান্তের হার পরীক্ষা বিবেচনায় শনাক্তের হার ৩৬ দশমিক ৫৯ শতাংশ। এর মধ্যে র‌্যাপিড অ্যান্টিজেন টেস্টে শনাক্ত হয় ১৫২ জন। আর পিসিআর ল্যাব টেস্টে ৮৪ জন।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে জেলার ৯০ জন বিভিন্ন উপজেলা হাসপাতালে ১৩ জনসহ ১০৩ জন রোগী ভর্তি রয়েছে।

(ঢাকাটাইমস/৮জুলাই/এসএ/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :