ফ্রি অক্সিজেন সেবা দিচ্ছে গওহরডাঙ্গা মাদ্রাসা

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ০৮ জুলাই ২০২১, ১৭:৩৬

বৈশ্বিক মহামারির করোনাভাইরাসের প্রাদুর্ভাবে খাদেমুল ইসলাম বাংলাদেশের ব্যবস্থাপনায় ও কওমি মাদ্রাসা শিক্ষা বোর্ড গওহরডাঙ্গার সহযোগিতায় গওহরডাঙ্গা মাদ্রাসা খুলনায় ফ্রি অক্সিজেন সেবা চালু করেছে।

বৃহস্পতিবার খুলনার ইকবাল নগর অফিসে গওহরডাঙ্গা মাদ্রাসার মুহতামিম, খাদেমুল ইসলাম বাংলাদেশের আমির ও কওমি মাদরাসা শিক্ষা বোর্ড গওহরডাঙ্গার সভাপতি আল্লামা মুফতি রুহুল আমীনের নির্দেশে খুলনা-২ আসনের সংসদ সদস্য শেখ সালাহ উদ্দিন জুয়েলের পৃষ্ঠপোষকতায় এই সেবামূলক কাজের আনুষ্ঠানিক উদ্বোধন করেন মোজাহেদে আজম আল্লামা শামছুল হক ফরিদপুরী ছদর ছাহেব হুজুর রহ.- এর পৌত্র মুফতি উসামা আমীন।

উদ্বোধনী বক্তব্যে মুফতি উসামা আমীন বলেন, করোনাভাইরাস উম্মতের জন্য আল্লাহর পক্ষ থেকে বান্দার জন্য বড় ধরনের পরীক্ষা। আমাদের কৃতকর্মের জন্য আল্লাহর আমাদের এই করোনাভাইরাস নামন মহামারির পরীক্ষার মধ্যে ফেলেছেন। এ অবস্থায় আমাদের দায়িত্ব সবার অবস্থান থেকে অসুস্থদের পাশে দাঁড়ানো। আমার দাদা হজরত ছদর ছাহেব হুজুর রহ. খেদমতে খালকের সেবায় বিশেষ গুরুত্ব দিতেন। তার চেতনায় উদ্বুদ্ধ হয়ে খুলনায় ফ্রি অক্সিজেন সেবা শুরু করলাম। আমাদের এ সেবা কার্যক্রম যেখানে প্রয়োজন হবে সেখানেই চালু করা হবে ইনশাআল্লাহ।

মুফতি উসামা আমীন এসময় করোনাভাইরাস থেকে রক্ষা পেতে সবাইকে বেশি বেশি তওবা নফল নামাজ এবং রোজাসহ ছদকাহ করার আহ্বান জানান।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন খাদেমুল ইসলাম মাদ্রাসা লোহারগেট এর মুহতামিম মাওলানা আব্দুল্লাহ, খাদেমুল ইসলাম বাংলাদেশের জয়েন্ট সেক্রেটারি মুফতি মোস্তাফা কাসেম, খুলনা মহানগরীর মাওলানা দ্বীন ইসলাম, খাদেমুল ইসলাম যুব পরিষদের সাবেক সভাপতি জি এম এমদাদুল হক, গওহরডাঙ্গা মাদ্রাসার সিনিয়র শিক্ষক ও ছাত্র পরিষদের সাবেক সভাপতি মুফতি মোহাম্মদ তাসনীম, হাফেজ নজমুল হক তাঁরা, হাজী আব্দুল মান্নান, মাহমুদুল হাসান, মাওলানা মিরাজুল হক, মুফতি মুহাম্মদ আলী, মিরাজুল হক মিরু, মঈনুল হক, মাওলানা শহিদুল ইসলাম, হাফিজুর রহমান চৌধুরী, মুফতি জিয়াউর রহমান, মাওলানা ইসমাইল, মাওলানা মুশফিকুর রহমান, মাওলানা ইউনুস আহমাদ, মাওলানা গোলাম রাব্বানী মাওলানা জাকির হোসাইন মুফতি জাফরুল হাসানসহ প্রমূখ।

(ঢাকাটাইমস/০৮জুলাই/জেবি)

সংবাদটি শেয়ার করুন

ইসলাম বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :