চিকিৎসককে মারধর: সেই যুবলীগ নেতা বহিষ্কার

ময়মনসিংহ ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ জুলাই ২০২১, ১৮:২৬

ময়মনসিংহের মুক্তাগাছায় চিকিৎসককে মারধরের মামলায় গ্রেপ্তার উপজেলা যুবলীগ নেতা মাহবুবুল হক মনিকে বহিষ্কার করা হয়েছে। মঙ্গলবার দুপুর ২টার দিকে মাহবুবুল হকসহ তার আরও আট থেকে ১০ জন সহযোগী মিলে মুক্তাগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্মরত ডা. এএইচএম সালেকিন মামুনের কক্ষে ঢুকে তাকে গালাগালি করেন ও বিভিন্ন হুমকি দেন। তাতেই ক্ষান্ত হননি এরপর সবাই মিলে ওই চিকিৎসককে মারধর করেন।

এ ঘটনায় উপজেলা যুবলীগ সভাপতিকে বহিষ্কার করা হয় বলে বিষয়টি নিশ্চিত করে ময়মনসিংহ জেলা যুবলীগের আহ্বায়ক আজহারুল ইসলাম বলেন, ‘কেন্দ্রীয় কমিটির নির্দেশে মাহবুবুল হক মনিকে যুবলীগ থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।’

এ ঘটনায় ওইদিন মাহবুবুল হক মনিকে আসামি করে ডা. এএইচএম সালেকিন মামলা করেন। পরে পুলিশ যুবলীগ নেতা মাহবুবুল হক মনিসহ তার আরও চার সহযোগীকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠায়।

ডা. সালেকিন জানান, বাসায় গিয়ে করোনা পরীক্ষা নমুনা সংগ্রহ আপাতত বন্ধ রয়েছে। তাই তার মাকে হাসপাতালে পাঠিয়ে নমুনা দেয়ার পরামর্শ দিয়েছিলাম।

এতে ক্ষিপ্ত হয়ে কিছুক্ষণ পর দুপুর ২টার দিকে মাহবুবুল হক মনি ও ৮-১০ জন মিলে হাসপাতালের জরুরি বিভাগের মেডিকেল কর্মকর্তার কক্ষে প্রবেশ করে তাকে গালাগাল করার পাশাপাশি মারধর করেন তারা।

(ঢাকাটাইমস/৮জুলাই/এসএ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :