রাণীনগরে লকডাউন অমান্য করে পশুর হাট, জরিমানা ২০ হাজার

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ জুলাই ২০২১, ১৮:২৮

নওগাঁর রাণীনগরে লকডাউন অমান্য করে জমজমাটভাবে লেগেছিল উপজেলার সব চেয়ে বড় আবাদপুকুর পশুর হাট। বুধবার সকাল থেকেই হাটটি শুরু হয়। এ সময় সরকারি বিধি-নিষেধ অমান্য করে পশুরহাট লাগানোর দায়ে হাট ইজারাদারের ২০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

এরপরেও ইজারাদার ও তাদের লোকজন আবারও বিকালে জমজমাটভাবে পশুর হাট বসান। খবর পেয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রাশেদুল ইসলাম পুলিশ ও বিজিবিকে সঙ্গে নিয়ে অভিযান পরিচালনা করে হাটটি ভেঙে দেন। এ সময় দৌড়ে পালিয়ে যায় হাটে আসা ক্রেতা বিক্রেতারা।

স্থানীয়রা জানায়, কঠোর বিধিনিষেধের মধ্যেও জমজমাট ভাবে চলছে এই পশুর হাট। সেখানে স্বাস্থ্যবিধির কোনো বালাই নেই। পশুর হাটে রাণীনগর উপজেলাসহ আশেপাশের উপজেলা থেকে কয়েক হাজার মানুষ জমায়েত হয়।

রাণীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুশান্ত কুমার মাহাতো জানান, চলমান বিধিনিষেধ অমান্য করে আবাদপুকুর পশুর হাট চলছিল। খবর পেয়ে সকালে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করে ইজারাদারের ২০ হাজার টাকা জরিমানা করা হয় ও পশুর হাট বন্ধ করে দেওয়া হয়। তারপরেও প্রশাসন চলে এলে আবারও বিকালে হাটে পশু বেচা-কেনা হচ্ছে এমন সংবাদে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রাশেদুল ইসলাম পুলিশ ও বিজিবিকে সঙ্গে নিয়ে অভিযান চালিয়ে পশুর হাট ভেঙে দেন।

(ঢাকাটাইমস/৮জুলাই/এসএ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :