লকডাউন অমান্য: পশুর হাট বন্ধ করলেন এসিল্যান্ড

বড়লেখা (মৌলভীবাজার) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ জুলাই ২০২১, ১৯:১৬

মৌলভীবাজারের বড়লেখা উপজেলায় কঠোর লকডাউনের বিধিনিষেধ অমান্য করে কোরবানির পশুর হাট বসেছে, এমন খবর পেয়ে অভিযান চালিয়ে হাট বন্ধ করে দিয়েছেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নুসরাত লায়লা নীরা।

বুধবার বিকালে উপজেলার উত্তর শাহবাজপুরে এই কোরবানির পশুর হাট বসে। পরে তাৎক্ষণিক খবর পেয়ে সেখানে অভিযান চালান নুসরাত লায়লা। এ সময় নির্ধারিত সময়ের বাইরে দোকান খোলা রাখায় দুজনকে এক হাজার টাকা জরিমানা করা হয়। অভিযানে পুলিশ, সেনাবাহিনী ও বিজিবি সহায়তা করে।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, দেশব্যাপী করোনার সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় সরকার কঠোর লকডাউন ঘোষণা করে৷ আর এই লকডাউন বাস্তবায়নে মাঠে কাজ করছে বড়লেখা উপজেলা প্রশাসন। প্রতিদিনই মানুষকে সচেতন করতে মাঠে অভিযান পরিচালনা করা হচ্ছে।

অন্যদিকে বুধবার বিকালে উপজেলার পৌরশহরের উত্তর চৌমুহনীতে বিজিবির পক্ষ থেকে করোনায় জনসচেতনতামূলক প্রচারণা ও সাধারণ মানুষদের মধ্যে মাস্ক বিতরণ করা হয়৷

ম্যাজিস্ট্রেট নুসরাত লায়লা বলেন, ‘লকডাউন অমান্য করে কোরবানির পশুর হাট বসেছে, এমন খবর পেয়ে আমরা সেখানে অভিযান চালিয়েছি। হাট বন্ধ করে দিয়েছি। সরকার ঘোষিত কঠোর লকডাউন বাস্তবায়নে প্রশাসন কঠোর অবস্থানে রয়েছে৷ বড়লেখার মানুষ অনেকটা সচেতন।’

(ঢাকাটাইমস/৮জুলাই/এসএ/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :