বগুড়ায় করোনায়-উপসর্গে ১৭ জনের মৃত্যু

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ জুলাই ২০২১, ১৭:২৮

বগুড়ায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এবং উপসর্গ নিয়ে গত ২৪ ঘণ্টায় ১৭ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে সাতজন করোনায় আক্রান্ত হয়ে এবং বাকিরা দেহে করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন। এছাড়া ১৮৩ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। একই সময় সুস্থ হয়েছেন ৮৫ জন।

রবিবার বেলা ১১টায় অনলাইন ব্রিফিংয়ে এসব তথ্য জানিয়েছেন বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন।

করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া সাতজন হলেন- বগুড়া সদরের মোজাম্মেল (৭৫), ধুনটের সহুরা বেগম (৬৫), শিবগঞ্জের মহিউদ্দীন (৭২), সিরাজগঞ্জের জিয়াউল হক (৬৫), নওগাঁর বজলুর রশিদ (৫৩), গাইবান্ধার মুরাদ (৪৫) ও নাটোর মিনা খানম (৫৫)।

এদের মধ্যে মোজাম্মেল, সহুরা ও মহিউদ্দীন শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে, জিয়াউল, বজলুর ও মুরাদ সরকারি মোহাম্মদ আলী হাসপাতালে এবং মিনা খানম টিএমএসএস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন জানান, করোনায় সাতজন মারা যাওয়া ছাড়াও বগুড়া মোহাম্মদ আলী হাসপাতাল, শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল ও টিএমএসএস হাসপাতাল কর্তৃপক্ষ করোনার উপসর্গ নিয়ে চিকিৎসাধীন অবস্থায় ১০ জনের মৃত্যুর কথা জানিয়েছেন।

ডা. তুহিন জানান, ২৪ ঘণ্টায় জেলায় ৪৮৭টি নমুনা পরীক্ষা করে ১৮৩ জনের করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তের হার ৩৭ দশমিক ৫৭ শতাংশ। জেলায় এখন পর্যন্ত করোনায় মোট আক্রান্ত হলেন ১৫ হাজার ৭০৭ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ১৩ হাজার ৫৩৫ জন। মারা গেছেন ৪৬৭ জন। চিকিৎসাধীন রয়েছেন এক হাজার ৭০৫ জন।

(ঢাকাটাইমস/১১জুলাই/এসএ/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :