বগুড়ায় সাড়ে ছয় হাজার ইয়াবা জব্দ, আটক ২

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ জুলাই ২০২১, ২১:৫২

বগুড়ায় ছয় হাজার পিস ইয়াবা এবং চার কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। রবিবার বিকালে বগুড়ার শাজাহানপুর উপজেলার বি ব্লক এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন, পাবনা জেলার রামচন্দ্রপুর গ্রামের হামিদুর রহমান (৪০) ও কুমিল্লার তিতাস থানার আকালিয়া গ্রামের সাজ্জাদ হোসেন (৩৫)।

রাতে র‌্যাবের পাঠানো এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, তারা গোপন সংবাদে জানতে পারেন ঢাকা থেকে ইয়াবা এবং গঁাজার একটি বড় চালান বগুড়ায় আসছে। এরপর তারা শাজাহানপুরের বি-ব্লক এলাকার রুপালী ব্যাংকের সেনানিবাস শাখার সামনে আগে থেকেই অবস্থান নেয়। এরপর বিকাল ৫টার দিকে ইয়াবা ও গাঁজাবহনকারী পিকআপটি পৌঁছলে পিকআপে থাকা দুজনকে জিজ্ঞাসাবাদ করে। এরপর পিকআপে তল্লাশি করে চালিয়ে ছয় হাজার ৬০০ পিস ইয়াবা, চার কেজি গাঁজাসহ হামিদুর রহমান ও সাজ্জাদ হোসেনকে আটক করে।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক দুইজন স্বীকার করেছে যে, তারা দীর্ঘদিন যাবত মাদকদ্রব্য ইয়াবা ও গাঁজার বড় বড় চালান দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিল। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য শাজহানপুর থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

(ঢাকাটাইমস/১১জুলাই/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :