নারায়ণগঞ্জে জঙ্গি আস্তানায় অভিযানে পুলিশ

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১২ জুলাই ২০২১, ০০:০৩ | প্রকাশিত : ১১ জুলাই ২০২১, ২৩:৫৭

প্রায় আড়াই ঘণ্টা ঘিরে রাখার পর নারায়ণগঞ্জের আড়াইহাজারের নোয়াগাঁও মিয়াবাড়ি এলাকায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়িতে অভিযান শুরু করেছে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি)। এই আস্তানায় বোমা এবং তা তৈরির সরঞ্জাম রয়েছে বলে ধারণা করছে পুলিশ।

সিটিটিসির উপকমিশনার আব্দুল মান্নান জানান, রাত সাড়ে ১০টার পর বাড়িতে অভিযান শুরু হয়েছে।

এদিকে জেলার মদনপুরে জঙ্গি আস্তানা সন্দেহে আরেকটি বাড়ি ঘিরে রেখেছে সিটিটিসি। সেখানেও অভিযান চালানো হবে বলে জানিয়েছেন পুলিশ কর্মকর্তারা।

এর আগে জঙ্গিবাদে যুক্ত থাকার অভিযোগে রবিবার বিকালে আব্দুল্লাহ আল মামুন নামে স্থানীয় এক মসজিদের ইমামকে গ্রেপ্তার করা হয়। তার দেয়া তথ্যের ভিত্তিতেই আড়াইহাজারের ওই বাড়িতে অভিযান চালানো হচ্ছে।

সিটিটিসির অতিরিক্ত উপকমিশনার এ কে এম রহমতউল্লাহ চৌধুরী সাংবাদিকদের বলেন, গ্রেপ্তার মামুন প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন, তিনি নব্য জেএমবির সক্রিয় সদস্য।

রাত সাড়ে ৮টার দিকে সিটিটিসির আরেকজন অতিরিক্ত উপকমিশনার আহমেদুল ইসলাম বলেন, গত ১৭ মে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড এলাকায় ট্রাফিক পুলিশ বক্সের সামনে প্লাস্টিকের ব্যাগের ভেতর থেকে শক্তিশালী একটি বোমা উদ্ধার হয়। ওই ঘটনা তদন্তে একজনকে গ্রেপ্তার করা হয়। তাকে জিজ্ঞাসাবাদ করে জানা যায়, ওই বোমা আড়াইহাজারে এই আস্তানায় তৈরি করা হয়।

(ঢাকাটাইমস/১১জুলাই/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :