‘উপহারের বাড়ি নির্মাণে অনিয়ম-দুর্নীতি সহ্য করা হবে না’

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ জুলাই ২০২১, ১৯:১৭

চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসক মো. মঞ্জুরুল হাফিজ বলেছেন, ‘মুজিববর্ষ উপলক্ষে ভূমিহীনদের জন্য নেয়া এটি প্রধানমন্ত্রীর স্বপ্নের প্রকল্প। ইতোমধ্যে যা দেশের প্রত্যেক জেলা-উপজেলায় বাস্তবায়ন করা হচ্ছে। তাই এই প্রকল্পের কাজে কোনো অনিয়ম, দুর্নীতি ও গাফিলতি সহ্য করা হবে না।’

মুজিববর্ষ উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে ভূমিহীন ও গৃহহীনদের নির্মাণাধীন প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের বাড়ি সাংবাদিকদের সঙ্গে নিয়ে পরিদর্শন করেছেন জেলা প্রশাসক মো. মঞ্জুরুল হাফিজ। সোমবার বিকালে জেলার গোমস্তাপুর উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের আলমপুর খেলার মাঠ এলাকায় আশ্রয়ন-২ প্রকল্পের ১৩০টি বাড়ি এবং গোমস্তাপুর হাটখোলায় নির্মাণার্ধীন ৪০টি বাড়ি তিনি পরিদর্শন করেন।

পরিদর্শনের সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) দেবেন্দ্র নাথ উরাঁও, গোমস্তুাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মিজানুর রহমান, সহকারী কমিশনার (ভূমি) শাহরিয়ার নজির, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হাবিবুর রহমান, বোয়ালিয়া ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান শুকরুদ্দিনসহ স্থানীয় জনসাধারণ।

এ সময় তিনি নির্মাণাধীন বাড়ির কাজে নিয়োজিত মিস্ত্রি, শ্রমিক, উপকারভোগী ও স্থানীয় জনসাধারণের সঙ্গে কাজের গুণগত মান নিয়েও কথা বলেন।

(ঢাকাটাইমস/১৩জুলাই/এসএ/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :