গাইবান্ধায় ছেলের হাতে মা খুন

গাইবান্ধা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ জুলাই ২০২১, ১৯:৩৬

গাইবান্ধা সদর উপজেলায় নেশার টাকা না পেয়ে বাবাকে নির্যাতনের পর হত্যায় ব্যর্থ হয়েছে ছেলে। এরপর মাকে পিটিয়ে হত্যা করেছে। শাওন মিয়া নামে এক নেশাগ্রস্ত যুবকের বিরুদ্ধে এ অভিযোগ উঠেছে।

মঙ্গলবার দুপুরে ঘটনার সত্যতা নিশ্চিত করেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজুর রহমান।

ঢাকাটাইমসকে ওসি জানান, সোমবার রাতে খাতিজা বেগম নামে এক নারীকে তার ছেলে পিটিয়ে আহত করে। পরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে মঙ্গলবার গভীর রাতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

নিহত খাতিজা বেগম সদর উপজেলার বোয়ালি ইউনিয়নের থানসিংহপুর গ্রামের অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা সাদেক আলীর স্ত্রী।

নিহতের পরিবারের বরাত দিয়ে স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য মো. ফিরোজ কবীর জানান, অবসরপ্রাপ্ত পুলিশের এএসআই সাদেক আলীর ছেলে শাওন মিয়া নেশাগ্রস্ত। তিনি প্রায়ই নেশার টাকার জন্য মা-বাবাকে নির্যাতন করতেন। সোমবার রাত ১০টার দিকে বাবা সাদেক আলীর কাছে টাকা দাবি করে শাওন। টাকা না দেয়ায় বাবাকে মারপিট করেন তিনি। এক পর্যায়ে হত্যার চেষ্টা করলে প্রতিবেশীরা বাধা দেয়।

এরপর রাত সাড়ে ১২টার দিকে ঘুমন্ত মা খাতিজা বেগমকে ঘুম থেকে ডেকে তোলেন শাওন। পরে তার মায়ের কাছে নেশা করার টাকা না পেয়ে লাথি মারেন। এরপর প্রায় ঘণ্টাখানেক সময় ধরে মা খাতিজার বুকে উঠে এলোপাথাড়ি লাথি-ঘুষি মারতে থাকেন শাওন। এরপর বাঁশ দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে মাকে।

পরে প্রতিবেশীরা এগিয়ে এসে রাত ২টার দিকে খাতিজাকে উদ্ধার করে জেলা হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় তার।

ওসি মাহফুজুর রহমান বলেন, ‘এ ঘটনায় থানায় হত্যা মামলার প্রক্রিয়া চলছে। এছাড়া অভিযুক্ত পলাতক শাওনকে ধরতে অভিযান চলছে।’

(ঢাকাটাইমস/১৩জুলাই/এসএ/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :