চাটমোহরে পুলিশের শুদ্ধাচার পুরস্কার পেলেন এএসপি সজীব

চাটমোহর (পাবনা) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৪ জুলাই ২০২১, ১৬:৪৫ | প্রকাশিত : ১৪ জুলাই ২০২১, ১৬:০২

পুলিশের ইতিবাচক ভাবমূর্তি তৈরি এবং কর্মক্ষেত্রে ভালো কাজের স্বীকৃতি হিসেবে বাংলাদেশ পুলিশের শুদ্ধাচার পুরস্কার পেলেন চাটমোহর সার্কেলের সিনিয়র এএসপি সজীব শাহরীন। মঙ্গলবার রাজশাহী রেঞ্জ অফিসের কনফারেন্স রুমে সজীব শাহরীনের হাতে ২০১৯-২০ অর্থবছরের শুদ্ধাচার পুরস্কার হিসেবে সম্মাননা তুলে দেন ডিআইজি আবদুল বাতেন। এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত ডিআইজি টিএম মোজাহিদুল ইসলাম, পুলিশ সুপার মোহাম্মদ মনিরুল ইসলাম, মোহাম্মদ মোর্শেদ আলমসহ পুলিশের অন্যান্য কর্মকর্তা।

পেশাগত দক্ষতা, যোগ্যতা, সততা, ভালো আচরণ, নেতৃত্বসহ শুদ্ধাচার চর্চা-বিষয়ক ১৯টি সূচকে সর্বোচ্চ লক্ষ্যমাত্রা অর্জনের স্বীকৃতি হিসেবে পাবনা জেলায় এএসপি সজীব শাহরীন এই পুরস্কারের জন্য মনোনীত হন। বাংলাদেশ পুলিশে এ বছরই শুদ্ধাচার পুরস্কারের প্রবর্তন হয়েছে।

সজীব শাহরীন ২০১৯ সালের ২৯ এপ্রিল চাটমোহর সার্কেলের সহকারী পুলিশ সুপার হিসেবে যোগদান করেন। যোগদানের পরেই তিনি মানুষের কাছে সৎ, পরিশ্রমী ও মানবিক পুলিশ কর্মকর্তা হিসেবে পরিচিতি পান এবং আস্থাভাজন হয়ে ওঠেন। সজীব শাহরীনের বাড়ি টাঙ্গাইল জেলার বাসাইল উপজেলার কাঞ্চনপুর গ্রামে। তিনি ৩৪তম বিসিএসের সুপারিশপ্রাপ্ত হয়ে ২০১৬ সালের ১ জুন বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগ দেন।

পুলিশ সুপারসহ সহকর্মীদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে সিনিয়র এএসপি সজীব শাহরীন বলেন, স্বীকৃতি মানুষকে নতুন কাজের অনুপ্রেরণা জোগায়। আর পুলিশের চাকরিতে যোগদানের পর বুঝেছি এখানে মানুষের জন্য কাজ করার অনেক সুযোগ রয়েছে। চেষ্টা করেছি আমার কর্মস্থল এলাকার মানুষকে ভালো রাখতে। আর এ চেষ্টা অব্যাহত থাকবে।

চাকরিকালে নিজের ওপর অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করতে সবার দোয়া চেয়েছেন তিনি।

(ঢাকাটাইমস/১৪জুলাই/এসএ/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :