ফরিদপুরে আ.লীগের খাদ্য বিতরণ

প্রকাশ | ১৪ জুলাই ২০২১, ১৮:৫৩

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস

মহামারি করোনার দুর্যোগে কর্মহীন ও দরিদ্রদের মাঝে খাদ্য বিতরণ করেছে ফরিদপুর জেলা আওয়ামী লীগ। মঙ্গলবার থেকে শুরু হওয়া এই খাদ্য বিতরণ কর্মসূচি করোনা প্রাদুর্ভাব কমে না আসা পর্যন্ত অব্যাহত থাকবে বলে জানান সংগঠনটির নেতারা।
কর্মসূচির দ্বিতীয় দিন বুধবার দুপুরে ফরিদপুর শহরের ভাঙ্গা রাস্তার মোড়, রাজবাড়ী রাস্তার মোড়সহ কয়েকটি স্পটে অসহায় মানুষের মাঝে খাবারের প্যাকেট তুলে দেওয়া হয়।
এই কর্মসূচির বিভিন্ন পর্বে উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সুবল চন্দ্র সাহা, সাধারণ সম্পাদক ও বীর মুক্তিযোদ্ধা সৈয়দ মাসুদ হোসেন, সদর উপজেলা চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্লা, শহর আওয়ামী লীগের শামসুলবারী শানু, বীর মুক্তিযোদ্ধা খন্দকার মঞ্জুর আলী, মহিলা আওয়ামী লীগের আইভি মাসুদ, বাবুল চৌধুরী, জেলা আওয়ামী লীগের ইউসুফ চৌধুরী, ইকবাল হাসান রুবেল, আলমগীর হোসেন বাবু, কাবুল খান, সজিব আহমেদ লিটু প্রমুখ।
এসময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ মাসুদ হোসেন বলেন, করোনাকালে অসহায় মানুষের পাশে আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার নির্দেশে জেলা আওয়ামী লীগসহ সহযোগী সংগঠন বিভিন্ন কর্মসূচি পালন করছে।
অসহায় মানুষের পাশে অতীতে আওয়ামী লীগ যেভাবে কাজ করেছে, এবারও তার ব্যতিক্রম নয়।
(ঢাকাটাইমস/১৪জুলাই/এসএ/এলএ)