অসহায়দের যুবলীগের খাদ্য বিতরণ

মানিকগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ জুলাই ২০২১, ১৯:২৫

করোনার মহাসংকটে মানিকগঞ্জের বিভিন্ন এলাকার অসহায় ও দুস্থ মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ কর্মসূচি অব্যাহত রেখেছে জেলা আওয়ামী যুবলীগ। বুধবার দুপুরে সাটুরিয়া উপজেলার বাসস্ট্যান্ড এলাকায় জেলা যুবলীগের উদ্যোগে যুবলীগ নেতা ফায়দার হোসেনের আয়োজনে ৫০০ মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়।

জেলা আহ্বায়ক কমিটির সদস্য মঞ্জুরুল আলম মঞ্জুর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অসহায় ও দুস্থ মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করেন জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহাবুবুর রহমান জনি।

অনুষ্ঠানে মাহাবুবুর রহমান জনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন করোনাকালীন সংকটময় পরিস্থিতিতে অসহায়দের পাশে দাঁড়াতে। এরই ধারাবাহিকতায় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশনায় যুবলীগ সবসময় অসহায় মানুষের পাশে আছে।

তিনি আরো বলেন, আমরা জেলা যুবলীগ করোনার প্রথম থেকেই অসহায়দের খাবার, খাদ্যসামগ্রী, ঈদ উপহার, মাস্ক বিতরণ করে আসছি। যতদিন এই মহামারি থাকবে, ততদিন আমরা মানুষের পাশে থেকে সেবা করে যাব। যতদিন শেখ হাসিনার হাতে এই দেশ থাকবে, ততদিন এই দেশের একটি মানুষও অনাহারে থাকবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদৃঢ় নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়িয়েছে।

এসময় উপস্থিত ছিলেন- মানিকগঞ্জ জেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য ফিরোজ আলম খান, মনিরুল ইসলাম খান মনি, যুবলীগ নেতা ওমর ফারুক, পৌর যুবলীগ নেতা মাহমুদুল হক শুভ, সাটুরিয়া উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফারুক হোসেন, ধানকোড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মাফিজুল রহমান শহিদুল্লাহ, সাধারণ সম্পাদক সম্রাট জাহাঙ্গীর আলম, সাটুরিয়া সদর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আজিজুল হাকিম রেজা, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি শামীম হাসান প্রমুখ।

(ঢাকাটাইমস/১৪জুলাই/এসএ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :