চিতলমারীতে চেয়ারম্যানের ফ্রি অক্সিজেন সেবা

চিতলমারী (বাগেরহাট) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ জুলাই ২০২১, ১৯:২৭

বাগেরহাটের চিতলমারীতে ব্যক্তি উদ্যোগে ফ্রি অক্সিজেন সেবা চালু করেছেন উপজেলার ৭ নম্বর সন্তোষপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিউটি আক্তার।

বুধবার দুপুর ১২টায় পরিষদ সভা কক্ষে স্বল্প পরিসরে দুটি অক্সিজেন সিলিন্ডার, মাস্ক, হ্যান্ড স্যানিটাইজারসহ প্রয়োজনীয় সরঞ্জামাদি ইউনিয়ন পরিষদের সদস্য ও চৌকিদারদের হাতে তুলে দেন।

বিউটি আক্তার বলেন, কোভিট-১৯ আক্রান্ত হয়ে অক্সিজেনের অভাবে কেউ মারা না যায় বা অক্সিজেন কষ্টে না ভোগে সে জন্য আমি ব্যক্তিগত তহবিল থেকে দুটি অক্সিজেন সিলিন্ডার এবং প্রয়োজনীয় সরঞ্জামাদি এবং মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার কিনেছি। যার অক্সিজেন প্রয়োজন হবে তিনি বিনামূল্যে এই অক্সিজেন গ্রহণ করতে পারবেন।

তিনি বলেন, ফোন করে প্রয়োজনের কথা জানালে দ্রুত পরিষদের নিজস্ব অ্যাম্বুলেন্সে করে রোগীর বাড়িতে সিলিন্ডার পৌঁছে দেয়া হবে। সিলিন্ডার ব্যবহারে ৭ নম্বর সন্তোষপুর ইউনিয়নের বাসিন্দারা অগ্রাধিকার পাবে। তবে জরুরি দরকারে উপজেলার যে কেউ এ অক্সিজেন সেবা গ্রহণ করতে পারবে। ভবিষ্যতে আরও অক্সিজেন সিলিন্ডার সংগ্রহ করে সেবার জন্য মজুদ করা হবে।

চেয়ারম্যান বলেন, আমার পরিষদের অ্যাম্বুলেন্সও ২৪ ঘণ্টা রোগী সেবার জন্য প্রস্তুত থাকে। স্বল্প খরচে এ সেবা উপজেলার যে কেউ গ্রহণ করতে পারে। অ্যাম্বুলেন্স চালকের ফোন নাম্বার ০১৭০৭-০৮০৩৯৯।

(ঢাকাটাইমস/১৪জুলাই/এসএ/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :