রাণীনগরে ট্রাক্টরের ধাক্কায় সিএনজি যাত্রী নিহত

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ জুলাই ২০২১, ১৯:৫৯

নওগাঁর রাণীনগরে ট্রাক্টরের ধাক্কায় তুহিন হোসেন (২৬) নামে এক সিএনজির যাত্রী নিহত হয়েছেন। এসময় রাজু নামে সিএনজির আরেক যাত্রী আরেক যাত্রী আহত হয়েছেন।

গত মঙ্গলবার রাত আনুমানিক সাড়ে ৮টার দিকে বান্দাইঘাড়া-নওগাঁ সড়কের ধনপাড়া নামক স্থানে পাকা রাস্তায় এ দুর্ঘটনা ঘটে। পুলিশ সিএনজি ও ট্রাক্টরটি আটক করে থানা হেফাজতে রেখেছে।

নিহত তুহিন হোসেন নওগাঁ সদর উপজেলার দুবলহাটি গোয়ালিয়া গ্রামের ছায়ের আলীর ছেলে ও আহত রাজু একই গ্রামের নজরুল ইসলামের ছেলে।

রাণীনগর থানার ওসি শাহিন আকন্দ বলেন, রাণীনগর থেকে যাত্রী নিয়ে একটি সিএনজি বান্দায়ঘাড়া যাচ্ছিল। বান্দাইঘাড়া-নওগাঁ সড়কের মিরাট ধনপাড়া নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ধান বোঝাই ট্রাক্টর সিএনজিটিকে ধাক্কা দেয়। এতে সিএনজির যাত্রী তুহিন ঘটনাস্থলেই মারা যান। অপর যাত্রী রাজু গুরুতর আহত হয়।

ওসি জানান, খবর পেয়ে রাতেই থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে সিএনজি ও ট্রাক্টরটি থানা হেফাজতে নিয়েছে। তবে দুই চালকই পলাতক থাকায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

ওসি আরও জানান, আইনি প্রক্রিয়া শেষে নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবার থেকে এখনো কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

(ঢাকাটাইমস/১৪জুলাই/এসএ/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :