স্ত্রী-সন্তানের সঙ্গে ভাত খাওয়া হলো না মনিরের

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ জুলাই ২০২১, ২১:০৭

চাঁদপুর জেলাধীন শাহরাস্তিতে রিকশা মেকানিক মনিরের বাড়ি গিয়ে দুপুরের ভাত খাওয়া হলো না। তার প্রাণ কেড়ে নিলো তেল জাতীয় পদার্থ বহনকারী তেলবাহী একটি লরি। চাঁদপুরের শাহরাস্তি উপজেলার পৌরসভার কালিয়াপাড়া বাজার এলাকায় এ ঘটনা ঘটে। মেকানিক মনির হোসেনের (৩৫) বাড়ি শাহরাস্তি পৌরসভার নাওড়া এলাকায়। তার বাবা মৃত শফিক উল্যাহ্।

তিনি প্রতিদিনই রিকশা গ্যারেজের কাজ শেষে বাড়ি গিয়ে স্ত্রী-সন্তানের সঙ্গে একসঙ্গে দুপুরে ভাত খেতেন। সেই ভাত খাওয়া হলো না মনিরের। বুধবার দুপুর ২টায় গ্যারেজ থেকে বাড়িতে যাওয়ার পথে তেলবাহী লরির ধাক্কায় তার মৃত্যু হয়েছে।

এদিকে দুপুরের খাবার নিয়ে অপেক্ষায় ছিলেন মনির হোসেনের অন্তঃসত্ত্বা স্ত্রী কুলসুম ও শিশু কন্যা ফাইজা ইসরাত মিহিন। একসঙ্গে দুপুরে খাওয়ার কথা থাকলেও সেই কথা রাখতে পারেনি মনির।

পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর শাহাবুদ্দিন বলেন, প্রতিদিন একই সময়ে ভাত খেতে বাড়ি আসতেন মনির। স্ত্রী আর শিশুকন্যা প্রতিদিন অপেক্ষা করতো। মনির বাড়ি এলে একসঙ্গে তারা দুপুরের খাবার খেত সবাই। দুপুরের খাবারের অপেক্ষা ছেড়ে থানা থেকে এখন মনিরের লাশ কখন বাড়িতে আসবে অপেক্ষা করছিলেন স্ত্রী ও শিশু সন্তানসহ স্বজনরা।

শাহরাস্তি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল মান্নান জানান, মনির বাইসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন। চাঁদপুর থেকে কুমিল্লামুখী একটি তেলবাহী লরি তাকে পেছন দিক থেকে ধাক্কা দেয়। এতে তিনি ঘটনাস্থল থেকে ছিটকে পড়ে সেখানেই মারা যান।

ওসি জানান, স্থানীয় জনতা ঘটনাস্থল থেকে অন্য একটি তেলবাহী লরি আটক করেছে। ঘটনার জন্য দায়ী গাড়িটি আটকে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে। নিহত মনিরের লাশ উদ্বার করে চাঁদপুর মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে লাশ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হবে। এ ব্যাপারে শাহরাস্তি থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

(ঢাকাটাইমস/১১জুলাই/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :