বেতন কমিয়ে বার্সাতেই থাকছেন মেসি

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৫ জুলাই ২০২১, ১০:১৯ | প্রকাশিত : ১৫ জুলাই ২০২১, ১০:০৭

স্প্যানিশ জায়ান্ট ক্লাব বার্সেলোনার সঙ্গে গত ৩০ জুন চুক্তি শেষ হওয়ার পর নতুন কোনো চুক্তিতে জড়াননি আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি। মূলত কোপা আমেরিকায় ব্যস্ত সময় কাটানোর কারণেই ওই বিষয়ে মনোযোগ ছিল না তার। ব্রাজিলকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার পর জানা গেল বার্সাতেই থাকছেন এই ফুটবল জাদুকর। তবে অবাক করা বিষয় হলো আগের অর্ধেক বেতনেই প্রিয় ক্লাবের সঙ্গে চুক্তি করতে যাচ্ছেন তিনি।

ক্লাব কর্তৃপক্ষ কিংবা মেসির কোনো সূত্র থেকে কিছু প্রকাশ করা না হলেও স্প্যানিশ কিছু পত্রিকা এমনটিই নিশ্চিত করেছে। তারা দাবি করছে আগামী পাঁচ বছরের জন্য বার্সেলোনার সঙ্গে নতুন চুক্তি করতে যাচ্ছেন ছয়বারের ব্যালন ডি’অর জয়ী এই তারকা ফুটবলার।

বার্সেলোনার সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হওয়ার পর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে বিভিন্ন গুঞ্জনই শোনা যাচ্ছিল। কেউ বলছিলেন, নেইমারের সঙ্গী হতেই পিএসজিতে যোগ দেবেন এলএম টেন। আবার কেউ কেউ দাবি করছিলেন, সাবেক গুরু পেপ গার্দিওলার আবারো শিষ্য হতে যাচ্ছেন তিনি।

কিন্তু এসব মানুষদের বুড়ো আঙুল দেখিয়েছে স্প্যানিশ গণমাধ্যম। বার্সেলোনার দৈনিক ক্রীড়া পত্রিকা ‘স্পোর্তের’ এক প্রতিবেদনে বলা হয়েছে, লা লিগার দলটির সঙ্গে পাঁচ বছরের চুক্তিতে সই করতে যাচ্ছেন মেসি। এজন্য ৫০ শতাংশ বেতন কম নিতে রাজি ৩৪ বছর বয়সী ফরোয়ার্ড।

এদিকে কাতালান পত্রিকা ‘এল এস্পোর্তিওর’ বরাত দিয়ে ‘মার্কার’ প্রতিবেদনে বলা হয়েছে, সমঝোতায় পৌঁছেছে দুই পক্ষ। আনুষ্ঠানিক ঘোষণা আসবে শিগগিরই। সেটা হতে পারে শুক্রবারের মধ্যেই।

(ঢাকাটাইমস/১৫জুলাই/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :