ঠাকুরগাঁওয়ে ট্রাক-অটো সংঘর্ষে নিহত ৩

নিজস্ব প্রতিবেদক, ঠাকুরগাঁও
 | প্রকাশিত : ১৫ জুলাই ২০২১, ১৭:৫৯

ঠাকুরগাঁও-পঞ্চগড় মহাসড়কের কচুবাড়ি বোর্ড অফিস এলাকায় দুটি ট্রাক ও অটোর মুখোমুখি সংঘর্ষে তিনজনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো কয়েকজন। পুলিশ ঘাতক ট্রাকটিকে আটক করেছে। বৃহস্পতিবার দুপুর সোয়া ১টায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার বেলা সোয়া ১টার দিকে ঠাকুরগাঁও থেকে একটি ট্রাক পঞ্চগড় অভিমুখে যাচ্ছিল। এ সময় ট্রাকটি কচুবাড়ি বোর্ড অফিস এলাকা অতিক্রম করার সময় পূর্বপাশের রাস্তা থেকে একটি ট্রাক অকস্মাৎ পাকা রাস্তায় উঠে। এতে পঞ্চগড় অভিমুখের ট্রাকের চালক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় থেমে থাকা একটি অটোরিকশাকে ধাক্কা মারে এবং পরে আরেকটি ট্রাকে ধাক্কা মারে। এতে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায়।

ঘটনাস্থলে মজিবর রহমান (৫০) ও চঞ্চল (৩৫) নামে দুজন মারা যায়। খবর পেয়ে দমকল বাহিনীর সদস্যরা ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে মর্গে নিয়ে আসে এবং আহতদের ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মোস্তফা (৪৫) নামে আরেকজন মারা যার।

ঠাকুরগাঁও ফায়ার স্টেশনের কর্মকর্তা মফিদার রহমান এবং হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার রাকিবুল হাসান চয়ন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। পুলিশ ট্রাকটি জব্দ করেছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

(ঢাকাটাইমস/১৫জুলাই/এসএ/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :