সরকার পরিবেশের ব্যাপারে অত্যন্ত সংবেদনশীল

মহিবুল হাসান চৌধুরী নওফেল
 | প্রকাশিত : ১৫ জুলাই ২০২১, ১৯:৫২

ধন্যবাদ বাংলাদেশ আওয়ামী লীগের নেতৃবৃন্দকে। জনগণের দল বাংলাদেশ আওয়ামী লীগের সরকার পরিবেশের ব্যাপারে অত্যন্ত সংবেদনশীল। বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকারের সময় সবুজায়ন এবং বনায়ন বৃদ্ধি পেয়েছে সবচেয়ে বেশি।

আজ সিআরবি সদর দপ্তর এলাকায় চট্টগ্রাম উত্তর, দক্ষিণ, ও মহানগর আওয়ামী লীগের সভাপতি , সাধারণ সম্পাদক ও বাংলাদেশ রেলওয়ের পূর্বাঞ্চলীয় ঊর্ধ্বতন কর্মকর্তাসহ চট্টগ্রামের সিআরবি এলাকায় ৫০০ শয্যা বিশিষ্ট হাসপাতাল এবং ১০০ আসন বিশিষ্ট মেডিকেল কলেজ নির্মাণের স্থান পরিদর্শন করেছেন।

এ সময় উপস্থিত ছিলেন মহানগর সভাপতি জনাব মাহাতাব উদ্দিন চৌধুরী; উত্তর জেলা আওয়ামী লীগ সভাপতি জেলা পরিষদের চেয়ারম্যান জনাব এম এ সালাম; দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি জনাব মোসলেম উদ্দিন এমপি, চট্টগ্রাম মহানগরের সাধারণ সম্পাদক জনাব আ জ ম নাছির উদ্দিন, দক্ষিণ জেলার সাধারণ সম্পাদক মফিজুর রহমান, উত্তর জেলার সাধারণ সম্পাদক জনাব শেখ আতাউর রহমান।

কোন জায়গায় হাসপাতাল হবে সেটি পরিদর্শন করে দেখেছেন সিআরবি শিরীষতলা এলাকা, উন্মুক্ত এলাকা ও সাতরাস্তার মোড়ের শতবর্ষী গাছের জায়গা আর বর্তমানে যেখানে হাসপাতাল আছে সেটি ও তার পেছনে নতুন হাসপাতালের জন্য নির্ধারিত জায়গাটি থেকে দূরত্ব এবং পার্থক্য আছে কিনা। বৃক্ষরাজী ধ্বংস হয়, পরিবেশ ধ্বংস হয়, এমন কিছু এই সরকার করবে না!

লেখক: শিক্ষা উপমন্ত্রী

ঢাকাটাইমস/১৫জুলাই/এসকেএস

সংবাদটি শেয়ার করুন

ফেসবুক কর্নার বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :