পাবনায় মাদক-অস্ত্রসহ আটক ৩

নিজস্ব প্রতিবেদক, পাবনা
 | প্রকাশিত : ১৫ জুলাই ২০২১, ২০:২২

মোবাইল ফোন চুরিসহ নানা অভিযোগে পাবনায় বিশেষ অভিযানে তিন যুবককে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। বুধবার রাতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে চোরাই মুঠোফোন, মাদক ও দেশীয় অস্ত্র জব্দ করা হয়।

আটকরা হলেন- পাবনা সদর উপজেলার সরদারপাড়া এলাকার ওমর ফারুক (২৫), একই এলাকার নাজমুল হোসেন (৩২) ও বলরামপুর কসাইপট্রি এলাকার তুর্য ইসলাম ওরফে আশিক (১৮)। বৃহস্পতিবার দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ের মাঠে এক প্রেস ব্রিফিং এ এ তথ্য জানান পুলিশ সুপার মহিবুল ইসলাম খান।

তিনি উপস্থিত গণমাধ্যমকর্মীদের জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে সদরের বলরামপুর এলাকায় অভিযান চালিয়ে এই তিনজনকে আটক করে গোয়েন্দা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ২৪টি স্মার্টফোন, ১০টি সাধারণ ফোন, দুটি ধারালো অস্ত্র, ৫০০ গ্রাম গাঁজা ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

পুলিশ সুপারের দাবি, দীর্ঘদিন ধরে জেলায় একটি চোর চক্র বিভিন্ন সময়ে ছিনতাইসহ বিভিন্ন বাসা বাড়ি থেকে কৌশলে জানালা দিয়ে মোবাইল ফোনগুলো চুরি করে আসছে। আটক তিনজন ওই চক্রেরই সক্রিয় সদস্য। তারা শুধু চুরিই নয়, মাদক কেনাবেচার সঙ্গেও জড়িত।

আটকদের মধ্যে ওমর ফারুকের নামে মাদক ও চুরিসহ চারটি মামলা বিচারাধীন রয়েছে। আটকদের বিরুদ্ধে মামলা দিয়ে আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে পাঠানো হয়েছে।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার স্নিগ্ধ আখতার, মাসুদ আলম, শেখ জিন্না আল মামুন, সহকারি পুলিশ সুপার রিজুয়ান বিকু, জেলা গোয়েন্দা পুলিশের কর্মকর্তা (ভারপ্রাপ্ত) আব্দুল হান্নানসহ জেলা পুলিশ ও ডিবি পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন

(ঢাকাটাইমস/১৫জুলাই/এসএ/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :