শিবালয়ে হতদরিদ্রদের পাশে সাংসদ দুর্জয়

মানিকগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৫ জুলাই ২০২১, ২১:২৭ | প্রকাশিত : ১৫ জুলাই ২০২১, ২১:২৪

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে প্রধানমন্ত্রীর নির্দেশে হতদরিদ্র, অসহায় ও কর্মহীন মানুষের মাঝে নগদ অর্থ বিতরণ করেছেন মানিকগঞ্জ-১ আসনের সাংসদ এএম নাঈমুর রহমান দুর্জয়। বৃহস্পতিবার বিকালে শিবালয়ের তেওতা, আরিচা বেলায়েত হোসেন উচ্চ বিদ্যালয় ও শিবালয় মডেল ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে এ কার্যক্রমের আয়োজন করা হয়।

শিবালয় উপজেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর এবং দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের বাস্তবায়নে আরিচা ঘাটের ২০০ মোটরযান শ্রমিক, তেওতা ও শিবালয় ইউনিয়নের অসহায় দুস্থ ১৫০০টি পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা ত্রাণ কার্যের নগদ ৫০০ টাকা প্রদান করা হয়। এছাড়া তার ব্যক্তিগত অর্থায়নে আরো ৫০০ পরিবারকে আর্থিক সহায়তা প্রদান করা হয়।

এ সময় শিবালয় উপজেলা নির্বাহী কর্মকর্তা জেসমিন সুলতানা, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তায়েবুর রহমান টিপু, শিবালয় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুস, শিবালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফিরোজ কবির, শিবালয় মডেল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলাল উদ্দিন আলাল, তেওতা ইউপি চেয়ারম্যান আব্দুল কাদের, জেলা যুবলীগের সদস্য মনিরুল ইসলাম খান মনি, জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা ইনামুল ইসলাম সাকিবসহ জেলা উপজেলার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পরে সাংসদ দুর্জয় উপজেলার শিবালয় ইউনিয়নের অন্নয়পুর নদী ভাঙন রোধের কাজ পরিদর্শন করেন।

(ঢাকাটাইমস/১৫জুলাই/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :