বোয়ালমারীতে নিখোঁজ শিক্ষার্থীর লাশ উদ্ধার

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ জুলাই ২০২১, ১৬:০৩

ফরিদপুরের বোয়ালমারীতে নদী পার হতে গিয়ে সাঁকো থেকে পড়ে শ্রাবণী (৮) নামের এক স্কুলশিক্ষার্থী নিখোঁজ হয়। নিখোঁজের ২৩ ঘণ্টা পর তার লাশ উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল ৯টার দিকে বারাশিয়া নদী পার হতে গিয়ে এ ঘটনা ঘটে। পরে শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে জালে উঠে আসে ওই স্কুলশিক্ষার্থীর লাশ। বোয়ালমারী পৌর কাউন্সিলর মো. রুহুল আমিন মৃধা বিষয়টি নিশ্চিত করেন।

কাউন্সিলর বলেন, বৃহস্পতিবার বোয়ালমারী পৌরসভার চিতাঘাটা সংলগ্ন চন্দনা-বারাশিয়া নদীর ওপর একটি বাঁশের সাঁকো পার হতে গিয়ে পানিতে পড়ে নিখোঁজ হয় শ্রাবণী। ফায়ার সার্ভিস ও ডুবুরি দলের সদস্যরা বেশ কয়েকঘণ্টা তল্লাশি চালিয়েও ব্যর্থ হয়ে ফিরে যান।

পরে স্থানীয়রা ঘটনাস্থল থেকে ৫০০ গজ দূরে মাছ ধরার বড় জাল পেতে রাখেন। শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে জাল উঠালে ওই ছাত্রীর লাশ উঠে আসে।

উল্লেখ্য, নিখোঁজ শ্রাবণী চতুল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী। তিনি চতুল ইউনিয়নের চতুল গ্রামের বাবলু কাজীর মেয়ে।

শিশুটির পরিবার জানায়, উপজেলার গুনবহা চরপাড়া এলাকায় খালা বাড়ি থেকে ফেরার পথে চতুল চিতাঘাটা নামক স্থানে বারাশিয়া নদীতে সাঁকো পার হতে গিয়ে পা পিছলে পড়ে যায় শ্রাবণী। খবর পেয়ে পরিবারের সদস্যরা ও স্থানীয়রা শিশুটিকে উদ্ধারের চেষ্টা চালান। তাকে না পেয়ে ফায়ার সার্ভিসকে খবর দেয়া হয়। ফায়ার সার্ভিস ও ডুবুরি দলের সদস্যরা বৃহস্পতিবার সন্ধ্যা পর্যন্ত লাশ উদ্ধারের চেষ্টা করে ব্যর্থ হয়ে ফিরে যান।

(ঢাকাটাইমস/১৬জুলাই/এসএ/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :