ফেনীতে গরু ব্যবসায়ীকে গুলি করে হত্যা

ফেনী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ জুলাই ২০২১, ১৮:৪৩

ফেনীতে শাহ জালাল (২৭) নামে এক গরু ব্যবসায়ীকে গুলি করে হত্যা করা হয়েছে। শুক্রবার রাতে শহরের সুলতানপুর এলাকাস্থ গালর্স ক্যাডেট কলেজ সংলগ্ন আহসান মিয়ার বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

নিহত শাহ জালাল কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ থানার সাগুলি গ্রামের আবদুল জব্বারের ছেলে। এ ঘটনায় জড়িত একজনকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, নিহত শাহ জালাল ১৫টি গরু বিক্রির জন্য ওই বাড়ির সামনে রাখেন। একপর্যায়ে গরুগুলো ছিনতাই করতে স্থানীয় কাউন্সিলর আবুল কালামসহ তার তিন সহযোগী অস্ত্রের ভয় দেখিয়ে ব্যবসায়ী শাহ জালালকে জিম্মি করে। পরে তার চিৎকার শুনে শাহ জালালের চাচাতভাই মো. আল আমিন ঘরে থেকে বের হয়ে ঘটনাস্থলে হাজির হন।

এসময় শাহ জালালকে ছেড়ে দেয়ার অনুরোধ করলে দুর্বৃত্তরা আলামিনকেও মারধর শুরু করে। পরে আল আমিনের স্ত্রী সুমি আক্তার কালামের হাতে-পায়ে ধরে আল আমিনকে ছাড়িয়ে নেয়।

তাৎক্ষণিক ঘটনাটি জানাজানি হলে কাউন্সিলরসহ তার সহযোগীরা ক্ষোভে শাহ জালালকে মোটরসাইকেলযোগে তুলে নিয়ে গুলি করে হত্যা করে। পরে লাশ পাশের একটি জমিতে ফেলে পালিয়ে যায়। খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

ফেনী মডেল থানার ওসি নিজাম উদ্দিন জানান, এ ঘটনায় জড়িত সন্দেহে সাগর নামে একজনকে আটক করা হয়েছে। পুলিশ ঘটনাটির রহস্য উদঘাটনে কাজ করছে।

(ঢাকাটাইমস/১৬জুলাই/এসএ/কেএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :