জীবননগরে ‘দোস্ত এইড’র বিনামূল্যে হুইলচেয়ার বিতরণ

ঢাকাটাইমস ডেস্ক
| আপডেট : ১৬ জুলাই ২০২১, ২১:০৭ | প্রকাশিত : ১৬ জুলাই ২০২১, ২১:০৪

চুয়াডাঙ্গার জীবননগর উপজেলায় `দোস্ত এইড বাংলাদেশ সোসাইটি‘র পক্ষ থেকে ৫০ জন দরিদ্র প্রতিবন্ধীর মাঝে বিনামূল্যে হুইলচেয়ার বিতরণ করা হয়েছে। স্বাস্থ্যবিধি মেনে বৃহস্পতিবার সকালে জীবননগর হাইস্কুল মাঠে আনুষ্ঠানিকভাবে প্রতিবন্ধীদের মাঝে হুইলচেয়ারগুলো হস্তান্তর করা হয়।

দোস্ত এইডের নির্বাহী সদস্য সাংবাদিক সাব্বির সামি মুহিতের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জীবননগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আরিফুল ইসলাম।

বিশেষ অতিথি ছিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল লতিফ অমল, জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম, জীবননগর যুবলীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম ছোট বাবু, জীবননগর মাই টিভির প্রতিনিধি মিথুন মাহমুদ, জীবননগর দোস্ত এইড বাংলাদেশ সোসাইটির ব্রাঞ্চ ম্যানেজার হোসাইন আহম্মেদ।

এছাড়া সংবাদকর্মীসহ দোস্ত এইডের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে জীবননগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আরিফুল ইসলাম বলেন, দোস্ত এইড নিয়মিতভাবে যেভাবে দরিদ্র ও অসহায়দের উন্নয়নে কাজ করে যাচ্ছে- যা আসলেই প্রশংসার দাবিদার। প্রতিবন্ধীদের মাঝে হুইলচেয়ার বিতরণে এসে এসব সুবিধাভোগী মানুষগুলোর মধ্যে আনন্দ দেখতে পাচ্ছি। যা দেখে আমি নিজেও পরিতৃপ্ত।

দোস্ত এইড বাংলাদেশ সোসাইটির নির্বাহী সদস্য সাংবাদিক সাব্বির সামি মুহিত বলেন, দোস্ত এইড বাংলাদেশ সোসাইটি বিভিন্ন জেলায় শিক্ষা, স্বাস্থ্য, সমাজ উন্নয়ন, সচেতনতা, স্বেচ্ছাসেবক তৈরি, বৃত্তি প্রদান, অর্থ সহায়তা, খাদ্য সহায়তা, ট্রেনিংসহ বিভিন্ন দাতব্য কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে। এর ধারাবাহিকতায় আমরা শুধু চুয়াডাঙ্গা জেলায় নয়, আমাদের পাশের ঝিনাইদহ, মেহেরপুর, যশোর ও কুষ্টিয়াতে ব্যাপকভাবে দাতব্য কর্মসূচি বাস্তবায়ন করব।

হুইলচেয়ার পেয়ে উপস্থিত ৫০ জন প্রতিবন্ধী ও তাদের অভিভাবকরা উচ্ছ্বাস প্রকাশ করেন। একই সঙ্গে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটির প্রতি তারা তাদের কৃতজ্ঞতা জানান।

(ঢাকাটাইমস/১৬জুলাই/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :