নতুন নকিয়া ফোনে ব্যবহার করতে হবে না কেসিং

তথ্যপ্রযুক্তি ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ জুলাই ২০২১, ১০:৪০

নতুন ফোন আনছে নকিয়া। ২৭ জুলাই নয়া ফোন বাজারে আসবে। নতুন ফোনের মডেল জানায়নি প্রতিষ্ঠানটি। তবে এটা জানিয়েছে, এই ফোনে থাকবে চমক। ফোনটি ব্যবহার করতে আলাদা করে কেসিং লাগানোর প্রয়োজন হবে না।

সম্প্রতি নকিয়া মোবাইল ইন্ডিয়ার টুইটার পেজ থেকে একটি স্মার্টফোনের ছবি শেয়ার করা হয়েছে। যে স্মার্টফোন আগামী ২৭ জুলাই লঞ্চ হতে চলেছে।

যে স্মার্টফোনের ছবি শেয়ার করেছে নকিয়া, তাতে স্পষ্ট করে ওই স্মার্টফোনের বিশেষত্বও দেওয়া রয়েছে। কী সেই বিশেষত্ব, যার জন্য মানুষ অন্য সমস্ত স্মার্টফোন বাদ দিয়ে নকিয়ার ওই স্মার্টফোনই কিনবেন?

নকিয়ার পক্ষ থেকে দাবি করা হচ্ছে যে, নতুন যে স্মার্টফোন লঞ্চ করতে চলেছে নকিয়া, সেই স্মার্টফোনে আলাদা করে কোনও কেসিং ব্যবহার করার দরকার পড়বে না।

কী, শুনেই অবাক হচ্ছেন তো? বেশিরভাগ স্মার্টফোন ব্যবহারকারীই কোনও ফোন কেনার পরই আগে কেসিং ব্যবহার করেন। যাতে ফোনের বডি পার্টে কোনও আঘাত লাগলেও ফোনটি যেন ক্ষতিগ্রস্ত না হয়। কিন্তু নকিয়া দাবি করছে, তারা যে স্মার্টফোনটি লঞ্চ করছে, তার বডি পার্ট এমন জিনিস দিয়ে তৈরি হচ্ছে, যে কেসিংয়ের কোনও প্রয়োজনই পড়বে না। যদিও নতুন এই স্মার্টফোন সম্পর্কে আর কোনও তথ্য প্রকাশ করেনি নকিয়া।

(ঢাকাটাইমস/১৭জুলাই/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :