সাবিনাদের ১৮ গোলের জয়, শিরোপা নিশ্চিত বসুন্ধরার

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৭ জুলাই ২০২১, ১৩:৫০ | প্রকাশিত : ১৭ জুলাই ২০২১, ১৩:৩৪

বাংলাদেশ নারী ফুটবল লিগে জয়ের ধারা অব্যাহত রেখেছে বসুন্ধরা কিংসের মেয়েরা। আজ শনিবার কমলাপুর বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে জামালপুর কাচারিপাড়া একাদশকে ১৮-০ গোলের বড় ব্যবধানে হারিয়েছে সাবিনারা। আর তাতেই এক ম্যাচ হাতে রেখেই শিরোপা নিশ্চিত হয়েছে বসুন্ধরা কিংসের।

২০২০-২১ আসরের শুরু থেকেই দাপুটে ফুটবল খেলে আসছে বসুন্ধরা কিংসের মেয়েরা। শনিবার মাঠে নামার আগে ১২ ম্যাচের প্রত্যেকটিতে জিতে সবার উপরেই ছিল ক্লাবটি। এ সময় চ্যাম্পিয়ন হওয়ার দৌঁড়ে এগিয়ে ছিলেন সাবিনারাই। কিন্তু এরপরেও শিরোপা নিশ্চিত হতে প্রয়োজন ছিল আরও একটি জয়।

এদিন জামালপুর কাচারিপাড়া একাদশের বিপক্ষে ম্যাচের শুরু থেকেই বল দখল এবং আক্রমণে একচ্ছত্র আধিপত্য ছিল বসুন্ধরা কিংসের মেয়েদের। সাবিনা-কৃষ্ণা রাণীদের একের পর এক আক্রমণে ব্যস্ত হয়ে পড়ে প্রতিপক্ষের রক্ষণভাগ। কিন্তু সাবিনাদের থামাতে বারে বারে ব্যর্থ তারা।

সেই সুবাদে প্রথমার্ধেই ৭-০ গোলে এগিয়ে যায় চ্যাম্পিয়নরা। এরপর দ্বিতীয়ার্ধে আরও ১১ বার কাচারিপাড়া একাদশের জালে বল পাঠায় সাবিনা-কৃষ্ণারা। বিশাল জয়ে সবচেয়ে বেশি ৫ গোল করেছেন কৃষ্ণা রাণী সরকার।

এছাড়া চারটি গোল সাবিনা খাতুনের ও তিনটি শামসুন্নাহার জুনিয়রের। একটি করে গোল করেছেন সানজিদা, মনিকা, আনাই মিনি ও সুমাইয়া। একটি গোল কাচারিপাড়ার আত্মঘাতী।

ম্যাচ শেষে বসুন্ধরা কিংসের নারী ফুটবল দলের কোচ আবু ফয়সাল আহমেদ বলেন, ‘আমাদের আজ ড্র হলেও হতো, এরপরও কিন্তু আমরা বড় জয়ের জন্য খেলেছি। আতাউর রহমান ভূঁইয়া কলেজ আমাদের মূল প্রতিপক্ষ হলেও আমরা প্রতিটি ম্যাচকে সমান গুরুত্ব দিয়েছি। এটা আমাদের স্কোর শিটই প্রমাণ করে।’

(ঢাকাটাইমস/১৭জুলাই/এমএম/ইএস)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :