যুবলীগ নেতার উদ্যোগে আলফাডাঙ্গায় ত্রাণ বিতরণ

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ জুলাই ২০২১, ১৪:৪৩

ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহ্বায়ক কামরুল ইসলামের উদ্যোগে ৩০০ দুস্থ ও অসহায় মানুষের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে।

পৌর মেয়র সাইফুর রহমানের সার্বিক সহযোগিতায় শনিবার সকাল সাড়ে ১০টায় উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় প্রাঙ্গণে এই ত্রাণ বিতরণ করা হয়।

এ বিষয়ে যুবলীগ নেতা কামরুল ইসলাম বলেন, করোনার এই সংকটময় পরিস্থিতিতে মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ আওয়ামী যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিলের নেতৃত্বে মানবিক যুবলীগ সবসময় অসহায় মানুষের পাশে আছে। এরই ধারাবাহিকতায় ফরিদপুর জেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক জিয়াউল হাসান মিঠু, যুগ্ম আহ্বায়ক মেহেদী হাসান শামীম তালুকদার ও খান মো. শাহ্ সুলতান রাহাতের পরামর্শে আমরা আলফাডাঙ্গা উপজেলা যুবলীগের নেতাকর্মীরা এই করোনাকালে সবসময় অসহায়, হতদরিদ্র মানুষের পাশে আছি। আগামীতেও এ ধারাবাহিকতা অব্যাহত থাকবে।

ত্রাণ বিতরণকালে উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম আকরাম হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ দেলোয়ার হোসেন, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুর রউফ তালুকদার, দপ্তর সম্পাদক সেলিম রেজা, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক নূর ইসলাম শেখ প্রমুখ উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/১৭জুলাই/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :