বগুড়ায় করোনা রোগীদের জন্য উদীচীর মানবিক উদ্যোগ

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৮ জুলাই ২০২১, ১৫:১০ | প্রকাশিত : ১৮ জুলাই ২০২১, ১৪:৪৫

বগুড়ায় উদীচী শিল্পীগোষ্ঠীর উদ্যোগে করোনা আক্রান্ত রোগীদের জন্য ফ্রি অক্সিজেন সেবা, টেলি মেডিসিন ও টিকা রেজিস্ট্রেশন কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। রবিবার বেলা ১১টায় বগুড়া সাতমাথা টেম্পল রোডস্থ উদীচী কার্যালয়ে এর উদ্বোধন করা হয়।

উদীচী বগুড়া জেলা সংসদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাহমুদুস সোবহান মিন্নু অনুষ্ঠানের সভাপতিত্ব করেন। উদীচী বগুড়া জেলা সংসদের সাধারণ সম্পাদক শাহিদুর রহমান বিপ্লবের সঞ্চালনায় কার্যক্রমের উদ্বোধন করেন বগুড়া জেলা প্রেসক্লাবের সভাপতি মাহমুদুল আলম নয়ন।

এসময় মাহমুদুল আলম নয়ন বলেন, ‘উদীচীর এই উদ্যোগ মানুষকে বাঁচানোর ক্ষেত্রে সাহস যোগানোর উদ্যোগ। উদীচী সাধারণ মানুষের জন্য এই উদ্যোগ নিয়েছে। এটি আইসিইউ-এর মতো কাজ করবে। অন্যান্য সংগঠনেরও উচিত এরকম উদ্যোগ নেয়া।’

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন- বাংলাদেশের কমিউনিস্ট পার্টি বগুড়া জেলা কমিটির সাধারণ সম্পাদক কমরেড আমিনুল ফরিদ, খেলাঘর আসর বগুড়া জেলা কমিটির সভাপতি সাংবাদিক আমজাদ হোসেন মিন্টু, বগুড়া সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক জে এম রউফ, যুব ইউনিয়ন বগুড়া জেলা কমিটির সাধারণ সম্পাদক শাহনিয়াজ কবির খান পাপ্পু, উদীচী বগুড়া জেলা সংসদের সাংগঠনিক সম্পাদক সনি কর্মকার, ছাত্র ইউনিয়ন বগুড়া জেলা কমিটির সভাপতি সাদ্দাম হোসেনসহ আরো অনেকে।

তারা বক্তব্যে বলেন, ‘দেশ যখন করোনায় আক্রান্ত, হাসপাতালে শয্যা সংকট, অক্সিজেনের জন্য মানুষের হাহাকার, আমরা এই সময়ে ঘরে বসে থাকতে পারি না। বগুড়া উদীচী তাই সর্বোচ্চ সামর্থ নিয়ে কোভিড-১৯ আক্রান্ত মানুষের পাশে দাঁড়ানো ও কার্যক্রম অব্যাহত রেখেছে এটা মানবিক দৃষ্টান্ত।’

এদিকে উদীচীর কোভিড-১৯ এর সেবা কার্যক্রমে যারা সহযোগিতা পেতে চান তাদের ০১৭১১১৩৫৪৭৩ ও ০১৭১১১১৯৫৫৬ নম্বরে যোগাযোগ করতে অনুরোধ জানানো হয়েছে সংগঠনটি থেকে।

(ঢাকাটাইমস/১৮জুলাই/পিএল)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে গাড়ির ধাক্কায় মোটরসাইকেল চালকের মৃত্যু 

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

এই বিভাগের সব খবর

শিরোনাম :